শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানীনগরে আওয়ামী লীগ নেতা আবদুল মতিন চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের লোক!

Coder Boss / ৪১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

বিশ্বনাথ বিশেষ প্রতিনিধিঃ

ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি,জালালিয়া আল কুরআন গবেষণা পরিষদের উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও নিজ করনসী শাহ সুলেমান করনী (রঃ) মাদরাসার সভাপতি, প্রবীন মুরব্বী আলহাজ্ব আব্দুল মতিন চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন, উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা।

এক শোক বার্তায় তারা বলেন, আলহাজ্ব আব্দুল মতিন চৌধুরী অমায়িক ব্যবহার ও কর্মগুণে সবার হৃদয়ে ঠাই করে নিয়েছেন। তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন।

শোক প্রকাশ কারীরা হলেন,যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোরুজ্জামান চৌধুরী,সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান,সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী,জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ,ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আতাউর রহমান বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর ,সহ সভাপতি আবদাল মিয়া,সাংগঠনিক আনা মিয়া,দয়ামীর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হিরন মিয়া,
ওসমানী নগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সোহেল,ও জাগ্রত বাংলা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি নুর মোহাম্মদ ফয়সল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন