আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:১২

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

বানিয়াচংয়ে ইলেকট্রিক শো-রুমে চুরি

বানিয়াচং প্রতিনিধিঃ

বানিয়াচংয়ে একটি ইলেকট্রিক শো-রুমে গভীর রাতে চুরির ঘটনা ঘটেছে।
চোরেরা এ সময় নগদ টাকাসহ প্রায় সাত লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার বড়বাজারের ফাইজা এন্টারপ্রাইজের ইলেকট্রিক শো-রুমে।

এ ব্যাপারে পাশের দোকানের দুইজন ওয়ার্কশপ কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।বানিয়াচংয়ে ইলেকট্রিক শো-রুমে চুরি

বুধবার দিবাগত রাতে(১১ নভেম্বর) চুরির ঘটনা ঘটলেও রাতে ওইখানে কেউ না থাকার কারনে বৃহস্পতিবার সকালে প্রতিষ্টানটির মালিক সাটার খোলেই চুরির আলামত দেখতে পান।বানিয়াচংয়ে ইলেকট্রিক শো-রুমে চুরি
এ ব্যাপারে বানিয়াচং থানায় অজ্ঞাত লোকদেরকে অভিযুক্ত করে একটি অভিযোগ জমা দেওয়া হয়েছে।
ব্যাবসায়ী সূত্রে জানা যায়, বড়বাজারের আলীয়া মাদ্রাসা রোডে ফাইজা ইলেকট্রিকের শো-রুমে বুধবার দিবাগত রাতে বিল্ডিংয়ের ছাদ বেয়ে দুটি দরজা কেটে শো-রুমটিতে প্রবেশ করে। এসময় শো-রুম থেকে এলইডি টিভি,বিভিন্ন ধরনের ক্রোকার,বিভিন্ন ধরনের বেøন্ডার,গ্যাসের চুলা,গ্যাসের সিলিন্ডার,ডিশ রিসিভার সহ নগদ ১০ হাজার টাকা ও মালামাল সহ প্রায় সাত লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
এ ব্যাপারে প্রতিষ্টানটির স্বত্বাধিকারী মতিউর রহমান জানান, আমার শো-রুম থেকে প্রায় সাত লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরের দল। এ ব্যাপারে থানায় লিখিত অভিােগ দায়ের করেছি।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন জানান, আমরা এ ব্যাপারে কাজ করছি। সন্দেহভাজন দু‘জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category