আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:৩৮

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

বরিশালে লঞ্চের ছাদে হত্যাকাণ্ডের শিকার অজ্ঞাত যুবকের পরিচয় মেলেছে

বরিশাল জেলা প্রতিনিধি:

বরিশালে লঞ্চের ছাদে হত্যাকাণ্ডের শিকার অজ্ঞাত যুবকের পরিচয় মেলেছে। নদী বন্দরে ঢাকা-বরিশাল রুটের যাত্রীবাহি বিলাশবহুল সুন্দরবন (১১) তে হত্যাকাণ্ডের শিকার অজ্ঞাত যুবকের নাম শামীম হাওলাদার (২৪)।

এ বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সিআইডির ইন্সপেক্টর নুরুল ইসলাম তালুকদার। তিনি জানান, নিহত শামীম ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুপিলা গ্রামের বাসিন্দা খালেক হাওলাদারের ছেলে।

শামীম নারায়নগঞ্জের ফতুল্লা এলাকার আবির ফ্যাশন নামে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করে। ঢাকা থেকে বরিশালে কিসের প্রয়োজনে কিংবা কি কারণে সে এসেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে এবং তার পরিবারকে খবর দেয়া হয়েছে। বিলাসবহুল লঞ্চ এমভি সুন্দরবন ১১ লঞ্চটি ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছে। লঞ্চটি ঘাটে ভেরার পরে যাত্রী নামিয়ে দিয়ে ভোর ৬টার দিকে লঞ্চ ধোয়া মোছার কাজ শুরু করে লঞ্চ স্টাফরা। এসময় লস্কর কালাম ছাদে ধোঁয়া নির্গমের চিমোনীর আড়ালে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তারা সুপারভাইজার সিরাজ ও সিকিউরিটিকে খবর দেন। পরে নৌ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে। বরিশাল নৌ সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ওই যুবকের পেটে ও বুকে ছুড়িকাঘাত করা হয়েছে। এতে তার পেট থেকে ভুড়ি বেরিয়ে গেছে। কে বা কারা হত্যা করেছে তার ক্লু এখননো উদঘাটন হয়নি।

এব্যাপারে কোতয়ালী মডেল থানার (ওসি) অপরেশন মোয়াজ্জেম হোসেন জানান, লাশ শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় মামলা দায়ের করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category