আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৪:৪৩

বার : সোমবার

ঋতু : শীতকাল

নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হতে চান আব্দুল হেকিম শামীম

 

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটের কানাইঘাট উপজেলা ৬ নং সদর ইউনিয়নের কৃতি সন্তান, এম সি কলেজের ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক,সাবেক সিলেট জেলা যুবলীগের সদস্য ও কানাইঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক, বর্তমান কানাইঘাট উপজেলা আওয়মিলীগের সাংগঠনিক সম্পাদক ও কানাইঘাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক সমাজ সেবক আব্দুল হেকিম শামীম। নিজেকে কর্মী পরিচয় দিতে ভালবাসেন। তৃনমূল পর্যায়ে তাঁর অবাধ বিচরণ। স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংসংগঠনের নেতাকর্মীদের কাছে প্রিয়মূখ তিনি। আসন্ন ৬নং সদর ইউনিয়ন নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা প্রতিক নিয়ে এবার তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান ।
আব্দুল হেকিম শামিম জানান,ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনীতিতে হাতে খড়ি। এখন পর্যন্ত মানুষের সেবা করেই আসছি। আমার দ্বারা মানুষের কোন ক্ষতি হয়নি। সদর ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে তৃনমূল পর্যায়ে মানুষের সেবা করতে চাই। আশা করি দল আমাকে মনোনয়ন দিবে আসা করি।
এ দিকে স্থানীয় এক বলেন তার দীর্ঘ ত্যাগের রাজনৈতিক ক্যারিয়ার দেখে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা তার হাতে নৌকা প্রতিক তুলে দিবেন এটা আমার বিশ্বাস। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেছেন কানাইঘাট ৬নং ইউনিয়নের আওয়ামী লীগ কে বাঁচাতে হলে শামিমের বিকল্প নেই,তারা বিশ্বাস করেন শেখ হাসিনা আব্দুল হেকিম শামিমের হাতেই নৌকা প্রতীক তুলে দিয়ে তৃণমূল আওয়ামী লীগ কে সম্মানিত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category