বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

শেরপুর হাইয়ে-থানার ওসি বিদায়ী সংর্বধনা

Coder Boss / ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১

 

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এরশাদুল হক ভূঁইয়ার শেরপুর হাইওয়ে থানা থেকে রেলওয়ে রেঞ্জে বিদায় উপলক্ষ্যে সংর্বধনা ও সম্মাননা স্মারক প্রদান করেছে শেরপুর প্রেসক্লাব। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে হাইওয়ে থানা কার্যালয়ে এই সংর্বধনা প্রদান করা হয়।
শেরপুর প্রেসক্লাবের সভাপতি শিহাবুর রহমানে সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সাহেদ মিয়া’র সঞ্চালনায়-আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আদালত এর সহকারি পাবলিক প্রসিকিউটর(এপিপি) এডভোকেট মোঃ সাইফুর রহমান, প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সামাদ আজাদ, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ, গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের নির্বাহী সভাপতি শাহ গোলজার আহমদ, ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই আমির উদ্দিন, এসআই আবুল কালাম, শফিকুল ইসলাম সাংবাদিক মোঃ শাহাবউদ্দিন, সাংবাদিক ফাহাদ আহমেদ শিপন সহ পুলিশের অন্যান্য সদস্যরা।
এসময় বক্তারা-ওসি এরশাদুল হক ভূঁইয়া শেরপুর হাইওয়ে থানায় যোগদানের পর থেকে হাইওয়ের আইনশৃঙ্খলা উন্নয়নে এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে উনার অবদানের কথা তুলে ধরে উনাকে ধন্যবাদ জানান।
ওসি বলেন- শেরপুর হাইওয়ে থানাধীন প্রত্যেকটা এলাকার মানুষের সাথে অল্প ক’দিনে আত্মার সাথে সর্ম্পক হয়ে গেছে। আপনারা আমার জন্যে দোয়া করবেন, যেনো নতুন স্থানে গিয়ে সততার সাথে এলাকার জনগণকে আইনী সহযোগিতা করতে পারি।
অনুষ্ঠানের শেষে সংবর্ধিত ব্যক্তিকে ক্রেষ্ট দিয়ে বিদায় সংবর্ধনা দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন