আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৪৭

বার : বুধবার

ঋতু : গ্রীষ্মকাল

যেভাবে মোটরসাইকেল চুরি করত ফয়েজ তালুকদার

রহিম উদ্দিনঃ কানাইঘাট প্রতিনিধি,
কানাইঘাটে পেশাদার মটর সাইকেল চোর মো. ফয়েজ তালুকদারের (২৮) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার (২১ মার্চ) আদালতে প্রেরণ করে কানাইঘাট থানা পুলিশ।

জানা যায়, সম্প্রতি সময়ে গাছবাড়ী বাজার সহ আশপাশ এলাকা থেকে দিনের বেলা রাখা অনেকের দামী দামী মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। কিন্তু কোন চোরকে আটক বা চোরাইকৃত কোন মোটর সাইকেল উদ্ধার করা যায়নি। গত এক সপ্তাহের মধ্যে বাজার থেকে কয়েকটি মোটরসাইকেল চুরি হয়। এর মধ্যে সিসি ক্যামেরার ফুটেজে দুটি মোটরসাইকেল চুরির দৃশ্য ধরা পড়ে। থানায় জিডিও করেন মোটরসাইকেলের মালিকরা। কিন্তু মোটরসাইকেল চুরির দৃশ্য সিসি ক্যামেরায় ধারণ হলেও চোরদের পরিচয় সনাক্ত করা যায়নি। সিসি ক্যামেরায় ধারনকৃত মোটরসাইকেল চুরির সাথে জড়িত সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার আনোয়ারপুর গ্রামের ইসলাম উদ্দিন তালুকদারের পুত্র পেশাদার মোটর সাইকেল চোর ফয়েজ তালুকদার গত শনিবার বিকেল ৫টার দিকে বাজারে রাখা একটি মোটরসাইকেলের লক ভেঙ্গে চুরি করে নিয়ে যাওয়ার সময় তাকে ধরে ফেলেন জনতা। এরপর ফয়েজ তালুকদারকে উত্তম মধ্যম দিলে সে কিভাবে তার সহযোগীদের নিয়ে গাছবাড়ী বাজার থেকে কয়েকটি মোটরসাইকেল চুরি করে নিয়েছে তা স্বীকার করে। পরে পুলিশ থাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে ফয়েজ তালুকদার কিভাবে তার সহযোগীদের নিয়ে মোটরসাইকেল চুরি করে ছিল তা স্বীকার করে চাঞ্চল্যকর তথ্য দেয়।

পুলিশ সূত্রে জানা যায়, ফয়েজ তালুকদার একজন পেশাদার মোটরসাইকেল চোর। সে দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে সিলেটের বিভিন্ন এলাকা থেকে অভিনব কায়দায় মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করত তারা। কয়েকবার পুলিশের হাতে মোটরসাইকেল চুরির ঘটনায় গ্রেপ্তার হয় সে। জামিনে বেরিয়ে এসে পুনরায় মোটরসাইকেল চুরির পেশায় জড়িয়ে পড়ে ফয়েজ তালুকদার।

তার বাড়ী সুনামগঞ্জে হলেও সিলেটের দক্ষিণ সুরমার গোজারখলায় বসবাস করে আসছে মোটরসাইকেল চোর ফয়েজ তালুকদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category