শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে সাংবাদিক কে হুমকি থানায় জিডি

Coder Boss / ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

মাধবপুর(হবিগঞ্জ) প্রতিনিধি।
হবিগঞ্জের মাধবপুর প্রেসক্লাব এর দপ্তর সম্পাদক ও স্যাটেলাইট টেলিভিশন মাই টিভি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার মাধবপুর প্রতিনিধি রাজীব দেব রায় রাজু কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে হুমকি দেওয়া হয়েছে। তাকে মালু বলে গালিগালাজ ও সাতছড়ি বনে একা যেতে বলা হচেছ। এ ঘটনায় তিনি মাধবপুর থানায় একটি সাধারন ডায়রি করেছেন।

ডায়রিতে তিনি উল্লেখ করেন কে বা কারা তার নামে হুবহু একটি ফেইজবুকে একটি একাউন্ট খোলা হয়। বিষয়টি তার নজরে আসলে তিনি তার ব্যাক্তিগত আইডিতে একটি সতর্কতামূলক পোষ্ট করেন। বৃহস্পতিবার (১ মার্চ) সকালে ভুয়া আইডি থেকে সাংবাদিক রাজীব দেব রায় রাজু কে একটি ম্যাসেজ দিয়ে মালু বলে গালিগালাজ করে তাকে সাতছড়ি বনে একা যেতে বলেন। এ ঘটনায় সাংবাদিক রাজীব দেব রায় রাজু নিজের ও পারিবারের নিরাপত্তার কথা চিন্তা করে মাধবপুর থানায় একটি সাধারন ডায়রি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন