আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫৭

বার : বুধবার

ঋতু : গ্রীষ্মকাল

বানিয়াচংয়ে টিসিবি‘র পণ্য বিক্রয়ের উদ্ধোধন।।

বানিয়াচং,প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে।
২ এপ্রিল শুক্রবার বিকাল ৪টায় উপজেলা সদরের বড়বাজারে বিক্রয় কার্যক্রমের উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা।
বানিজ্য মন্ত্রনালয়ের অধীনে টিসিবি‘র অনুমোদিত ডিলার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমানের ব্যাবসা প্রতিষ্টান শাহি ট্রেডার্সের মাধ্যমে ওই পণ্য বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে।
বিভিন্ন ভোগ্যপণ্যে‘র দাম বৃদ্ধি পাওয়ায় রমযান মাসকে সামনে রেখে খেজুর সহ ছয়‘টি ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম পুরো রমযান মাস জুড়ে চলবে বলে জানানে হয়।
এ সময় লাইনে দাড় করিয়ে জনপ্রতি ৯৬০টাকার প্যাকেজে ৫টি পণ্য ক্রেতাদের নিকট বিক্রয় করা হয়েছে। জনপ্রতি আমদানিকৃত পেয়াজ ২০টাকা কেজি দরে ৬ কেজি, বোতলজাত সয়াবিন তেল ১০০টাকা লিটার দরে ৪ কেজি, ছোলা ৫৫টাকা কেজি দরে ২কেজি,মশুর ডাল ৫৫টাকা কেজি দরে ৩ কেজি,চিনি ৫৫টাকা দরে ৩কেজি করে দেওয়া হ”েছ।
সঠিকভাবে ওজন পরিমাপ করে উপজেলা নির্বাহী অফিসার নিজে থেকে বিক্রয় কার্যক্রম তদারকি করেছেন।
এ সময় উপস্’িত ছিলেন প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কৃষ্ণদেব,উপজেলা উশু এসোসিয়েশনের সাধারন সম্পাদক জুয়েল রহমান,সাংবাদিক শেখ নূরুল ইসলাম,জীবন আহমেদ লিটন,সুজন মিয়া প্রমূখ।
এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, সরকার জনকল্যাণের কথা চিন্তা করে ভর্তুকি দিয়ে মানুষজনকে পণ্য দি”েছন।
এর সুষ্ট বন্টন দরকার। এই কার্যক্রমের মাধ্যমে আসন্ন রমযান মাসে ভোগ্যপণ্য‘র বাজার স্’িতিশীল থাকবে। এছাড়া ট্রাকে করে উপজেলার বিভিন্ন পয়েন্টে টিসিবি‘র পণ্য বিক্রয় করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category