আজ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:৩৭

বার : মঙ্গলবার

ঋতু : গ্রীষ্মকাল

জকিগঞ্জে স্মাইল চ্যারিটি ইউকের উদ্যোগে পবিত্র মাহে রমজানের রিলিফ বিতরণ সম্পন্ন ।

কামরুল ইসলাম:: স্টাফ রিপোর্টারঃ-

করোনাভাইরাসে সংকটে থাকা মানুষের মাঝে স্মাইল চ্যারিটির পবিত্র মাহে রমজানের রিলিফ (খাদ্যসামগ্রী) বিতরণ।

বুধবার ( ৭ এপ্রিল) দুপুর ১২ ঘটিকার সময় স্থানীয় জকিগঞ্জ উপজেলার আটগ্রাম নালুহাটি এলাকা থেকে পবিত্র মাহে রমজানের রিলিফের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা সামগ্রীর মধ্যে রয়েছে ২৫ কেজি চাল, ৫ লিটার সোয়াবিন তেল, ৫ কেজি ছানা, ৫ কেজি মুসুরি ডাল, ১০ কেজি পেয়াজ, প্যাকেজে ৪শত পরিবারের মাঝে প্রায় ১০ লক্ষ টাকার রমজানের খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে মানুষের পাশে দাঁড়িয়েছেন। স্মাইল চ্যারিটি ইউকের পক্ষ থেকে মানবিক কল্যাণে অসহায়, কর্মহীন মানুষ বিশেষ করে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবার যারা অতি কষ্টে দিনাতিপাত করছেন, যারা ত্রাণ সামগ্রী চাইতে পারেন না তাদের পাশে সহায়তা সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে জনাব সিরাজুল ইসলাম তাপাদার।

রমজানের রিলিফ বিতরণকালে উপস্থিত ছিলেন স্মাইল চ্যারিটি ইউকের কান্ট্রি ডিরেক্টর সিরাজুল ইসলাম তাপাদার, বিশিষ্ট মুরব্বি আব্দুল গণি, আব্দুল মান্নান, শিক্ষানুরাগী মাওলানা আব্দুল বাসিত, সমাজসেবক বদরুল হক, শিহাব আহমদ, ইছামতি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি – আবুল কাহের মাসুদ, ৩নং কাজলশার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজান আহমদ, সহ-সভাপতি বাবুল আহমদ, মালেক আহমেদ, কামরুল ইসলাম, মামন আহমদ, রবিউল ইসলাম, সহ এলাকার অন্যানরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category