শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জ_সমিতি_সিলেট-এর কার্যকরী কমিটি গঠিত(২০২১-২০২২সন )

Coder Boss / ২২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

চুনারুঘাট প্রতিনিধিঃ-(৭ এপ্রিল রোজ বুধবার)
সিলেট শহরে বসবাসরত হবিগঞ্জবাসীর বৃহত্তম সংগঠন হবিগঞ্জ সমিতি সিলেট-এর নবনির্বাচিত কার্যকরী কমিটি-(২০২১-২০২২) গঠনের পরিপ্রেক্ষিতে বিগত ০২ এপ্রিল ২০২১ খ্রিষ্টাব্দ, শুক্রবার, সন্ধ্যা ০৭:০০ ঘটিকায় নগরীর পূর্ব জিন্দাবাজারে অবস্থিত হোটেল গোল্ডেন সিটিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার জনাব মো. শওকত আলীর উপস্থিতিতে কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার মো. ইরফানুজ্জামান চৌধুরী। উক্ত নবগঠিত কমিটিতে বীর মুক্তিযোদ্ধা জনাব মো. আবুল কালামকে সভাপতি এবং জনাব মো. আবু তাহের চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ৩৫ সদস্যবিশিষ্ট কমিটির তালিকা প্রকাশ করা হয়। কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ডা. মো. শাহনেওয়াজ চৌধুরী, সহ-সভাপতি সৈয়দ মিসবাহ উদ্দিন, সহ-সভাপতি ডা. এস.এম. হাবিবুল্লাহ সেলিম, সহ-সভাপতি জনাব মোহাম্মদ শওকত হোসেন রিপন, সহ-সভাপতি জনাব শহিদুল ইসলাম শামীম, সহ-সভাপতি জনাব এ.কে আজাদ শিপার, সহ-সভাপতি গাজী আব্দুল মা’বুদ মমশাদ, যুগ্ম সাধারণ সম্পাদক-১ জনাব এ.কে.এম. মাহমুদুল আলম মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক-২ জনাব অনুপ কান্তি দাশ, সাংগঠনিক সম্পাদক জনাব মো. গোলাম কিবরিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোস্তাকিম আহম্মদ কাওছার, অর্থ সম্পাদক জনাব হোসেন আহমদ, দপ্তর সম্পাদক জনাব অধীন্দ চন্দ্র দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মো. হাবিবুর রহমান, সমাজসেবা সম্পাদক জনাব মো. আব্দুল করিম দলা মিয়া, শিক্ষা ও সাহিত্য সম্পাদক অধ্যক্ষ আবিদুর রহমান আবিদ, আইন ও মানবসম্পদ সম্পাদক এডভোকেট মুফতি আব্দুর রহমান চৌধুরী, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক জনাব মো. গিয়াস উদ্দীন (শিক্ষা), তথ্য-প্রযুক্তি ও গবেষণা সম্পাদক জনাব মো. আব্দুল আউয়াল বাবুল, মহিলা বিষয়ক সম্পাদক জনাব শামীমা নাছরীন, সদস্য জনাব আবু মো. আব্দুল হান্নান, সদস্য শামীম রশিদ চৌধুরী, সদস্য মো. গিয়াস উদ্দিন (ভুমি), সদস্য জনাব মো. নোমান মিয়া, সদস্য প্রফেসর ড. ফারুক মিয়া, সদস্য গোলাম হামিদ বাবুল, সদস্য এডভোকেট মো. আবুল ফজল, সদস্য মো. শফিকুল ইসলাম, সদস্য ডা. আখলাক আহমদ, সদস্য ডা. সৈয়দ তৌফিক এলাহী, সদস্য জনাব নজীর আহমেদ, সদস্য জনাব মো. আবদুল খালেক ও সদস্য জনাব মো. আব্দুল ওয়াদুদ।

হবিগঞ্জ সমিতি সিলেট-এর কার্যকরী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মো. আবুল কালাম-এর সভাপতিত্বে এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক জনাব শওকত হোসেন রিপন-এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপদেষ্টামন্ডলীর সম্মানিত সদস্য সর্বজনাব মো. শওকত আলী, প্রফেসর ড. আবুল ফতেহ ফাত্তাহ, প্রফেসর ড. মো. শাহাব উদ্দিন, ডা. বিরেন্দ্র চন্দ্র দেব, এডভোকেট মো. ইরফানুজ্জামান চৌধুরী, জনাব রামেন্দ্র কুমার সিংহ, সমিতির পক্ষে প্রফেসর ডা. মো. শাহনেওয়াজ চৌধুরী, জনাব সৈয়দ মিসবাহ উদ্দিন, জনাব আবু মো. আব্দুল হান্নান, প্রতিষ্ঠাকালীন সদস্য জনাব শামীম রশিদ চৌধুরী, এডভোকেট মোস্তাকিম আহম্মদ কাওছার, মো. আব্দুল করিম দলা মিয়া, মোহাম্মদ গিয়াস উদ্দীন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই সদ্য সাবেক সাধারণ সম্পাদক জনাব মো শওকত হোসেন রিপন সকলের অবগতির জন্য বলেন, বর্তমান সময়ে বৈশ্বিক মহামারী করোনার কারণে বার্ষিক সাধারণ সভার আয়োজন ছাড়াই নবনির্বাচিত কমিটি ঘোষণা করতে হয়েছে। তাছাড়া বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ সমিতি সিলেট-এর যে সকল সদস্য মৃত্যুবরণ করেছেন, তিনি সকলের আত্মার মাগফিরাত কামনা করেন।

সভায় পূর্ববর্তী কমিটির কার্যক্রম নিয়ে আলোচনা শেষে নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে দায়িত্বভার হস্তান্তর করা হয়। পরে নবনির্বাচিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হলে নবনির্বাচিত সাধারণ সম্পাদক জনাব মো. আবু তাহের চৌধুরী হবিগঞ্জ জেলার ইতিহাস ও গৌরবময় ঐতিহ্যকে লালন করে সমিতির কার্যক্রমকে আরও সুসংহত ও বেগবান করার জন্য সমিতির সকলের সহযোগিতা কামনা করেন। পরিশেষে সমিতির সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠান শেষে এক নৈশভোজের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন