শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুষ্টিয়ার খোকসায় দুই গ্রুপের সংঘর্ষের জেরে কোমোরভোগ গ্রাম এখন পুরুষশূন্য ! গ্রেফতার -১৮

Coder Boss / ১৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

সুমাইয়া আক্তার শিখা স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসা ওসমানপুর ইউনিয়নের কোমোরভোগ গ্রামের গত বুধ ও বৃহস্পতিবার আওয়ামীলীগ এর দুগ্রুপের সংঘর্ষে আহত ও ঘরবাড়ি দোকানপাট ভাংচুর লুটতরাজে তিনটি মামলায় গ্রেফতার আতংকে কোমোরভোগ গ্রাম এখন পুরুষশূন্য হয়ে পড়েছে।

বৃহস্পতিবার রাতে থানা পুলিশের ব্যাপক অভিযানের গোলমালে ব্যাবহারিত দেশীয় অস্ত্র ঢাল শড়কি বল্লম রামদা চাপাতি সহ বিভিন্ন অস্ত্র উদ্ধার করেছে।

তবে এ অভিযানে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গত দুইদিনের সতর্ক অবস্থায় দুই প্লাটুন পুলিশ কোমরভোগ গ্রামে মোতায়েন রয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান তালুকদার জানান, গোলমালে ভাঙচুর লুটতরাজ আহত ও তিন মামলার পর নতুন কোন ঘটনা ঘটেনি। এলাকায় নারী ও শিশু ছাড়া অন্য কাওকে পাওয়া যায়নি। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

উল্লেখ্য গত বুধবার বৃহস্পতিবার উপজেলার কোমোরভোগ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগ এর দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শেষে সংঘর্ষ ও ব্যাপক ঘরবাড়ি দোকানপাট ভাঙচুর লুটতরাজ ১০ জন আহত হয় এবং থানায় মামলায় ১৮ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন