আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:৫২

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

বুধবার থেকে জৈন্তাপুরে টিসিবির পণ্য বিক্রি শুরু

জৈন্তাপুর প্রতিনিধিঃ
দেশের নিম্নবিত্ত এবং নিম্ন মধ্যবিত্ত আয়ের মানুষের জন্য উপজেলা পর্যায়ে টিসিবি’র (ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ) মাধ্যমে সাশ্রয়ী মূল্যে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রির শুরু হয়েছে। তাঁর ধারাবাহিকতায় আগামীকাল বুধবার থেকে জৈন্তাপুর উপজেলায় টিসিবির পণ্য বিক্রি শুরু করবেন জৈন্তাপুরে নিয়োজিত ডিলার মোক্তার মিয়া।
এবিষয়ে জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমেদ বলেন কোভিড(১৯) ও আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় সংকটে থাকা মানুষের জন্য সরকারি ভাবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ চলছে। পাশাপাশি এদেশের মানুষের পাশে ছায়ার মতো রয়েছেন প্রধানমন্ত্রী যে কোন দোর্যোগময় মুহূর্তে রয়েছে যুগান্তকারী পদক্ষেপ, আর টিসিবির পণ্য নিম্ন মধ্য পরিবারগুলোর অনেক টাকা বাঁচায় এতে করে আশা করি তারা উপকৃত হবেন। শহর এলাকায় মানুষ লাইনধরে পণ্য সংগ্রহ করে কিন্তু দুঃখের বিষয় হলো আমাদের উপজেলা এলাকায় মানুষ লজ্জা পাবে বলে লাইনে দাঁড়িয়ে পণ্য কিনে না যা এটা অত্যন্ত দুঃখের বিষয়, সরকার আপনাদের কথা চিন্তা করে এ ব্যবস্থা করেছে। আমি সবাইকে আহবান জানাই স্বল্প মূল্য এপণ্য কিনুন এতে করে বাজার মূল্য থেকে আপনা অনেক টাকা সাশ্রয় হবে।
ডিলার মোক্তার মিয়া যানান সরকার নির্ধারিত স্থান থেকে পণ্য সংগ্রহ করেছি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরি হক মহোদয় এর শিডিউল অনুযায়ী আগামীকাল বেলা ১২ ঘটিকা থেকে জৈন্তাপুর রাজবাড়ী মাঠে পণ্য বিক্রি শুরু করব। ধারাবাহিক ভাবে উপজেলার ৬টি ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে শিডিউল অনুযায়ী পণ্য বিক্রি করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category