আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:৫০

বার : শনিবার

ঋতু : শরৎকাল

তাড়াইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক খুন

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাজমুল হুদা ইফান(১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত নাজমুল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের দেওথান গ্রামের জামাল খানের ছেলে।

জানা গেছে, সোমবার (২৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের ঘোঘপাড়া মোড়ে চায়ের দোকানে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন নাজমুল। তখন প্রতিপক্ষের লোকজন নাজমুল হুদা ইফানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে লোকজন নাজমুল হুদা ইফানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাজমুলের বাবা জামাল খান জানান, ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সোমবার বিকেলে ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষ একই ইউনিয়নের ঘোষপাড়া বন্দের বাড়ির ছেলেদের সঙ্গে ঝগড়া হয়। পরে এলাকার মুরুব্বীগন মীমাংসা করার জন্য উদ্যোগ নিয়েছিলো।

তিনি জানান, নিহত নাজমুল হুদা ইফান ঢাকায় তার চাচার দোকানে কাজ করতো। গেল ঈদ-উল-আযহা উপলক্ষে সে বাড়িতে আসে। চলমান লকডাউনের কারণে ঢাকায় যেতে পারেনি।

এ ব্যাপারে তাড়াইল থানার ওসি জয়নাল আবেদীন সরকার বলেন, মলয় রায় নামে একজনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলার পর ঘটনার তদন্ত
সাপেক্ষে আসামি ধরতে অভিযান পরিচালনা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category