বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

Coder Boss / ৮৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

শেখ আবুমুছা সাতক্ষীরা থেকে;

সাতক্ষীরায় যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার ভোরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি,আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বে-সরকারি ভবনসমূহে জাতীয় পাতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। এছাড়া কোরান তেলোয়াত, দোয়া, আলোচনা সভা ও বঙ্গবন্ধু মুর‌্যালে ফুলেল মাল্য অর্পন, খাদ্য বিতরনসহ নানা কর্মসুচি পালন করা হয়।
দিবসটি উপলক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, সাতক্ষীরা প্রেসক্লাব, রেডক্রিসেন্ট সোসাইটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন সকালে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন। পরে স্ব-স্ব ব্যানারে অনুষ্ঠিত হয় আলোচনাসভা ও খাদ্য বিতরন।
এদিকে, দিবসটি উপলক্ষ্যে বেলা ১২ টায় সাতক্ষীরা প্রেসক্লাব আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ কর্মসূচী পালন করা হয়। সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। এ সময় আরো বক্তব্য রাখেন, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি এম নুর ইসলাম, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যার্নাজি, এম কামরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জল, সেলিম রেজা মুকুল, মনিরুল ইসলাম মনি, আব্দুল জলিল প্রমূখ। অনুষ্ঠান শেষে খাদ্য বিতরণ করা হয়। এছাড়া সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন