বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখায় আওয়ামীলীগের নতুন অফিস উদ্ভোধন করলেন পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

Coder Boss / ১৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

 

এম. এম আতিকুর রহমান ঃ

দীর্ঘদিন থেকে মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আওয়ামী লীগের কোনো অফিস না থাকায় নেতারা অস্থায়ীভাবে বিভিন্ন জায়গায় বসে সিদ্ধান্ত গ্রহণ করতে হতো। আজ দলীয় অফিস উদ্বোধন হওয়ায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ উল্লাস ছিলো লক্ষণীয়।

আজ ১০ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার হাজিগঞ্জ বাজার পৌর সুপার মার্কেটের নিচ তলায় বাংলাদেশ আওয়ামী লীগ বড়লেখা উপজেলা শাখার দলীয় নতুন অফিস ফিতা কেটে উদ্বোধন করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী বড়লেখা-জুড়ী আসনের সংসদ সদস্য মো. শাহাব উদ্দিন।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দরের সঞ্চালনায় ও সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী।

অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক এ.কে.এম হেলাল উদ্দিন, বিয়ানীবাজার সরকারী কলেজের সাবেক ভি.পি ও সিলেট জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি প্রণয় কুমার দে প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে থেকে বক্তব্য রাখেন সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বিধান চন্দ্র দাস, যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল লতিফ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গোপাল দত্ত বাবলু, অর্থ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউপি চেয়ারম্যান ময়নুল হক, উপজেলা আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, দঃ শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন, তালিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস, দকিণভাগ (দক্ষিণ) ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি আছকির আলী, কৃষক লীগের সদস্য সচিব ইকবাল হোসেন স্বপন, উপজেলা ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ চৌঃ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক জুনেদ আহমদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ এবং বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন