আজ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৩:৩৭

বার : সোমবার

ঋতু : শরৎকাল

মৌলভীবাজারে চোরাইকৃত প্রাইভেটকারসহ আটক-৩ ।

বিশেষ প্রতিনিধিঃ

সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার সুযোগ্য অভিবাবক সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নির্দেশে মাদক দ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার, চোরাচালান বন্ধে বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মৌলভীবাজার টু শ্রীমঙ্গল রোডের জগন্নাথপুর সাকিনস্থ চেয়ারম্যান মার্কেটের মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে ০৩ জন ব্যক্তি একটি চোরাই প্রাইভেটকার নিয়ে যন্ত্রাংশ মেরামত করে তা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে (১৪ সেপ্টেম্বর ২০২১) রোজ মঙ্গলবার দুপুর ০৪:২৫ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে চোরাইকৃত গাড়ীসহ ০৩ জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায় প্রাইভেটকারটি অনুমান ০২ মাস পূর্বে অজ্ঞাত স্থান হতে আটককৃত ব্যক্তিগন সহ অজ্ঞাতনামা ২/৩ জন ব্যক্তি চুরি করে নিয়ে আসে। গত ১৪ সেপ্টেম্বর প্রাইভেটকারটির যন্ত্রাংশ মেরামত করার পর তা বিক্রয়ের জন্য উক্ত স্থানে অবস্থান করছিল। ঘটনাস্থল হতে ০১ টি কালো রংয়ের ১৩০০ সিসির CAR(SALOON)NISSAN-1995 মডেলের প্রাইভেটকার যার রেজি নং-ঢাকা মেট্রো-খ-১৪-০৪৩৬,চেসিস নং-B14-303767, ইঞ্জিন নং-OG15328225A, যার আনুমানিক মূল্য-৫,৫০,০০০/- টাকা এবং ০১টি সিলভার রংয়ের চাবি যার পিছনের অংশ কালো প্লাস্টিকের মধ্যে For TOYOTA লিখা সহ ০১। মোঃ আল আমীন মিয়া (২৭), পিতা-মৃত আমির মিয়া,মাতা-হাওয়ারুন বেগম, সাং-মাজদিহি (গুচ্ছগ্রাম),থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার।

০২। মোঃ জুনেদ মিয়া (২৭), পিতা-মৃত রাজন মিয়া, মাতা-ফাতেমা বেগম, স্থায়ী সাং-বরইকান্দি, থানা-দক্ষিণ সুরমা (এসএমপি), জেলা-সিলেট বর্তমান ঠিকানা-সাং-বটের মেইল (দারিকা পাল মহিলা কলেজের সামনে),থানা-শ্রীমঙ্গল।

০৩। মঈনুল ইসলাম সোহেল (২২), পিতা-মোঃ জরিপ মিয়া,মাতা-মোছাঃ মনফুল বেগম,সাং-মাজদিহি (গুচ্ছগ্রাম),থানা-শ্রীমঙ্গল,উভয় জেলা-মৌলভীবাজারগণকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category