শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাংলাদেশ যুব অধিকার পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ন আহব্বায়ক নির্বাচিত হয়েছেন এস আর সুহেল

Coder Boss / ২৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

সিলেট নিউজ ডেস্কঃ

বাংলাদেশ যুব অধিকার পরিষদ’ সুনামগঞ্জ জেলা শাখার আহব্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি, সেখানে সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ন আহব্বায়ক নির্বাচিত হয়েছেন এস আর সুহেল।

২২ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মুহাম্মদ আতাউল্লাহ ও ভারপ্রাপ্ত সদস্য সচিব মনজুর মোরশেদ মামুনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নব গঠিত এই কমিটিকে আগামী ছয় মাসের মধ্যে ‘বাংলাদেশ যুব অধিকার পরিষদ’ সুনামগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং সকল কার্যক্রম পরিচালনা করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

এদিকে ‘বাংলাদেশ যুব অধিকার পরিষদ’ সুনামগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সাবেক ডাকসু ভিপি নুরুল হক নূর।

তিনি প্রত্যাশা করেন আগামীর বৈষম্যহীন, গণতান্ত্রিক ও মানবিক রাষ্ট্র গঠনে সুনামগঞ্জ যুব অধিকার পরিষদ সক্রিয় অংশগ্রহণ ও ত্যাগ মুক্তিযুদ্ধের বাংলাদেশ বিনির্মানে ইতিবাচক ভূমিকা রাখবে।

নব নির্বাচিত কমিটির যুগ্ন আহবায়ক এস আর সুহেল বলেন, আমি দেশ কে ভালবেসে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে ভিপি নুরের ডাকে সাড়া দিয়ে বাংলাদেশ যুব অধিকার পরিষদে যোগ দেই, আমার দায়িত্ব কর্মদক্ষতার পরিপেক্ষিতে আমাকে সুনামগঞ্জ জেলা যুব অধিকারের যুগ্ন আহবায়ক হিসেবে নির্বাচিত করা হয়েছে, ইনশা আল্লাহ আমি আমার দায়িত্ব গুরুত্ব সহকারে পালন করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন