Categories
অপরাধ

বানারীপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক ২

 

জাকির হোসেন, বরিশাল প্রতিনিধি:

 

বরিশালের বানারীপাড়া পৌরশহরে ডিবি পুলিশের অভিযানে দুই গাজা ব্যবসায়ী আটক হয়েছে। ভাতের হোটেলের আড়ালে এরা মাদকের রমরমা ব্যবসা করে যাচ্ছে। পৌরসভার বাসস্ট্যান্ড থেকে বরিশাল ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক অভি রঞ্জন দে (দায়িত্ব প্রাপ্ত ওসি)’র দিকনির্দেশনায় বিশেষ অভিযানে পৌরসভার ১নং ওয়ার্ডের মৃত যাদব বালার পুত্র পলাশ বালা (২০) ও ৩নং ওয়ার্ডের শাজাহান বেপারী ছেলে (ব্রীজ সংলগ্ন সিনামহল রোডের ভাতের হোটেল রাসেলের ভাই)
নাসির (২৭) কে ৫০০ গ্রাম গাঁজা সহ হাতেনাতে আটক করে বরিশাল ডিবি পুলিশ টিম। নাসির বাসস্ট্যান্ড এ ভাতের হোটেল ব্যবসার অন্তরালে মাদক এবং অনৈতিক কর্মকান্ড পরিচালনা করে। ডিবি পুলিশের ধারাবাহিক অভিযানে ২৭ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।
বরিশাল জেলা ডিবি পুলিশের উপ- পরিদর্শক বেলায়েত হোসেন,সহ উপ-পরিদর্শক শাহাদাত হোসেন, সঙ্গিও ফোর্স মশিউর রহমান, নুর আলম এবং আউয়াল হোসেন এসময় অভিযান পরিচালনা করেন। ডিবি পুলিশের উপ- পরিদর্শক বেলায়েত হোসেন বলেন, আটককৃতদের বানারীপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। আসামিদের মাদক মামলায় অন্তর্ভুক্ত করে আগামী ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *