শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বানিয়াচং থানা পুলিশের বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

Coder Boss / ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১

দেলোয়ার হোসাইন ঃ

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বানিয়াচং থানা পুলিশের উদ্যোগে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(২ অক্টোবর) সকাল ১১ টায়,বানিয়াচং থানা চত্বরে অফিসার ইনচার্জ এমরান হোসেনের সভাপতিত্বে ও এসআই কৃষ্ণধন সরকারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার(বানিয়াচং সার্কেল)পলাশ রঞ্জন দে।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বাংলাদেশ একটি ধর্মীয় সম্প্রতির দেশ।এখানে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। শারদীয় দুর্গাপূজা উৎসবকে নিরাপদ ও পূজা দেখতে আসা দর্শনার্থীরা যেন নির্বিঘ্নে দুর্গাপূজা উৎসব উপভোগ করতে পারে সেই লক্ষে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা দেওয়া হবে।
এছাড়াও সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সবাইকে পূজা উদযাপন করার আহ্বান জানান তিনি।
এসময় বিশেষ অতিথি হিসেবে রাখেন,বানিয়াচং পূজা উদযাপন কমিটির সভাপতি বাদল ভট্টাচার্য,সাধারন-সম্পাদক মাধব দেব, সাবেক সভাপতি কৃষ্ণ দেব,বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষণ রায় ও সদস্য স্বপন কুমার দাস।
এ সময় বানিয়াচং উপজেলার প্রতিটি ইউনিয়ন পূজা উদযাপন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন