বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দোলার বাজার ইউনিয়নে আ.লীগের মনোনয়ন ফরম নিলেন শাহাব উদ্দীন

Coder Boss / ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

সুনামগঞ্জ -ছাতকের ১০ দোলার বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম টি.এম. শাহাব উদ্দিন এর পক্ষে সংগ্রহ করেছেন দোলার বাজার ইউনিয়ন আওয়ামী যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল জব্বার মোশাহিদ ।

রোববার (৩ অক্টোবর ) দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ছাতকের দোলার বাজার ইউনিয়নে দীর্ঘদিন ধরেন নৌকার পক্ষে গণসংযোগে নামেন সাবেক ছাত্র নেতা যুক্তরাজ্য শেফিল্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি টি.এম.শাহাব উদ্দিন । নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত এই ইউনিয়ন নিজের মেধা শক্তি দিয়ে শক্ত অবস্থান থাকায় এখানকার মানুষের প্রত্যাশা পূরণে তিনি কাজ করে যাচ্ছেন। অল্প সময়ের মাঝে জনসাধারণের পছন্দের প্রার্থীর জায়গা করে নিয়েছেন সাবেক এই ছাত্রনেতা। তিনি ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সংগঠিত করেছেন।

সরকারের উন্নয়ন বার্তা নিয়ে মানুষের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের সাফল্য গাঁথা ইতিহাস তুলে ধরছেন এবং নেতাকর্মীদের বঙ্গবন্ধু সম্পর্কে জানতে বঙ্গবন্ধুর আত্মজীবনী বই বিতরণ করে চমক সৃষ্টি করেন।

আওয়ামী লীগের মনোনয়ন পত্যাশী এই নেতা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তিতে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সর্বসাধারণের জীবন-মানের উন্নয়ন ঘটিয়ে উন্নত, সমৃদ্ধ ও আলোকিত দোলার বাজার ইউনিয়ন গড়তে নিরলসভাবে কাজ করে যাওয়াই আমার জীবনের একমাত্র লক্ষ্য।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন