শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়েছে

Coder Boss / ২০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ

বানিয়াচং উপজেলার আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়েছে।
২৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।
সভায় বক্তারা অপরিনত বয়সের টমটম চালক ও রাস্তাঘাটে তাদের অবাধ দৌরাত্ম্যে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। এ সমস্ত অবৈধ যানবাহন বন্ধে হাইকোর্টের আদেশ থাকা সত্তে¡ও এগুলি বন্ধ করা যাচ্ছেনা নানান প্রতিবন্ধকতার কারনে।
এ জন্য প্রশাসন,আইন-শৃঙ্খলা বাহিনী,জনপ্রতিনিধি ও বিভিন্ন প্রতিনিধিত্বশীল সংস্থার লোকজন নিয়ে একটি পরিকল্পিত রোডম্যাপ প্রণয়নের জন্য একটি সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
সভায় বানিয়াচং উপজেলার
আইন-শৃঙ্খলার সার্বিক উন্নয়নে সন্তোষ প্রকাশ করা হয়েছে।
এ সময় সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক,আহাদ মিয়া,গিয়াস উদ্দিন আহমেদ,ওয়ারিশ উদ্দিন খান,রেখাছ মিয়া,মৌঃ হাবিবুর রহমান,লুৎফুর রহমান,এরশাদ আলী,শাহ শওকত আরেফীন সেলিম,আনোয়ার হোসেন,আব্দুল কদ্দুছ শামীম,ফজলুর রহমান,ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোতাহের হোসেন,ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন