আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:২৮

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

এক গৃহবধূকে আ’লীগ নেতার কুপ্রস্তাব,৯৯৯-এ স্বামীর ফোন।

সিলেট নিউজ ডেস্ক:

লক্ষ্মীপুর জেলা বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলে অবস্থিত চট্টগ্রাম বিভাগের একটি প্রশাসনিক অঞ্চল।
লক্ষ্মীপুরের কমলনগরে এক গৃহবধূকে কুপ্রস্তাবের অভিযোগে লিটন নামের আওয়ামী লীগের এক নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে ওই নারীর স্বামী তাকে ঘরে আটকে রেখে ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

অভিযুক্ত লিটন উপজেলার চরফলকন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
এ ঘটনায় ২৮ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ করা হয়নি। এসময় লিটন থানা হাজতেই ছিলেন।

ভুক্তভোগী নারীর স্বামীর ভাষ্যমতে, তিনি ইউরোপে যাওয়ার চেষ্টা করছেন। এজন্য কমলনগর ইসলামী ব্যাংক শাখায় ঋণ নেওয়ার চেষ্টা করেন। ব্যাংকে তার স্ত্রীর সঙ্গে লিটনের দেখা হয়। তিনি তার পরিচয় দিয়ে ছয় লাখ টাকা ঋণ নিয়ে দেওয়ার আশ্বাস দেন। বিনিময়ে তার স্ত্রীকে কুপ্রস্তাব দেন। বৃহস্পতিবার(২৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ব্যাংকে কাগজপত্র জমা দেওয়ার জন্য লিটন তাকে নিতে আসেন। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তিনি (ভুক্তভোগী নারীর স্বামী) তাকে বাড়িতে আটকে রাখেন এবং ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।
ভুক্তভোগী নারীর স্বামী আরও বলেন, কমলনগর আমার শ্বশুরবাড়ি এলাকা। আমার বাড়ি মাদারীপুর সদরে। নিরাপত্তাজনিত কারণে আমরা থানায় লিখিত অভিযোগ করছি না।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ভুক্তভোগীকে লিখিত অভিযোগের পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ না পেলে আটক লিটনকে গ্রেফতার দেখিয়ে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category