শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জে তালামীয কর্মী হাছিব তাপাদার এর উদ্যেগে শীতবস্ত্র বিতরন

Coder Boss / ১৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

 

জকিগঞ্জ প্রতিনিধি:

জকিগঞ্জের ইছামতি ডিগ্রি কলেজ তালামীযের সভাপতি হাছিব তাপাদার এর উদ্যেগে ও সমাজকর্মী আমিনুল হকের সহযোগিতায় মামরখানিসহ আশপাশের গ্রামের কয়েকটি অসহায় পরিবারের মধ্য শীতবস্ত্র বিতরন করা হয়৷
এ সময় উপস্থিত ছিলেন কলেজ শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফ আহমদ শাখার দায়িত্বশীল মিজানুর রহমান এবং মামরোখানী পাওয়ার পাইটার স্পোর্টিং ক্লাবের মহসিন আহমেদ ও আবিদুর রহমান। তিনি অসহায় মানুষদের মাঝে নিজ হাতে উন্নতমানের লেপ তুলে দেন।
নিরবে হটাৎ করে হাছিব তাপাদারের হাত থেকে অপ্রত্যাশিতভাবে একটি উন্নত মানের লেপ হাতে পেয়ে অত্যান্ত খুশি এসব মানুষগুলো। অসহায় মানুষগুলো আবেগ জড়িত কণ্ঠে বলেন, আমাদের এখানে আগে কোনোদিনই কেউ এভাবে এতো উন্নত শীতবস্ত্র দেয়নি।
তালামীয ইছামতি ডিগ্রি কলেজ শাখার সভাপতি হাছিব তাপাদার বলেন, শীতে অভাবী মানুষের জন্য এখন জরুরি দরকার হয়ে পড়েছে শীতবস্ত্রের। কিন্তু গ্রামের এসব মানুষের অনেকের পক্ষে শীত বস্র কেনা দুঃসাধ্য। শীতের মধ্যে অনেক কষ্টে থাকে এসব মানুষগুলো। আমিনুল হক’র সহযোগিতা পেয়ে আমি বিভিন্ন গ্রামের দুঃস্থ শীতার্ত এসব মানুষের মাঝে উন্নত মানের শীতবস্ত্র বিতরণ করছি। যদিও তারা একটু হলেও স্বস্তি পায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন