শিরোনাম
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

চুনারুঘাট শেকড় সামাজিক সংগঠনের শীত বস্র বিতরণ

Coder Boss / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

চুনারুঘাট প্রতিনিধিঃ-
স্বাধীনতার সুর্বণ জয়ন্তী উপলক্ষে শেকড় সামাজিক সংগঠন কর্তৃক শীত বস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন
আজ শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট শীত বস্ত্র বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়। ৭ নং উবাহাটা ইউনিয়ন এর বালিয়াড়ি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের লেপ বিতরণ, দেশ ও প্রবাসের সবার জন্য দোয়া ও মিলাদ মাহফিল এর মাধ্যমে শীত বস্ত্র কার্যক্রম শুরু হযেছে।

উক্ত কর্মসূচীতে শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট এর আজীবন সদস্য উপদেষ্টা এজাজ ঠাকুর চৌধুরী শেকড় সামাজিক সংগঠন এর সাধারণ সম্পাদক রুয়েল তালুকদার, অর্থ সম্পাদক শাহ জয়নাল আবেদীন পলাশ, শিক্ষক শাহ নেওয়াজ তালুকদার, প্রচার সম্পাদক রুমান আহমেদ, ৭ নং উবাহাটা ইউনিয়ন এর সহ সভাপতি মোঃ শাহ জাহান, যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ সুমন মিয়া, আইন বিষয়ক সম্পাদক মোঃ নাহিদ কুদ্রতী, মাদ্রাসার হাফেজগন এবং ১৭ জন শিক্ষার্থীসহ এত এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট আজীবন সদস্য, সাধারন সদস্যদের আর্থিক সহযোগিতার ১০ ইউনিয়ন এবং ০১ টি পৌরসভার মধ্যেমে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উপলক্ষে ১০০০ অসহায় গরিবদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হবে।

আপনাদের সার্বিক সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান শেকড় সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা ও সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল সদস্য বৃন্দ এবং এই সহযোগিতা এলাকার অসহায় মানুষের মধ্যে চলমান থাকবে বল উল্লেখ করেন । আল্লাহ পাক যেন আমাদের নেক উদ্দেশ্য কবুল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন