শিরোনাম
ছাতক শহরে চুরি বৃদ্ধি তাহিরপুরে অগ্নিকাণ্ডে ৩৫টি মিটার পুড়ে ছাই সাতক্ষীরায় প্রতিবন্ধী মানুষের মাঝে কম্বল বিতরণ হেযবুত তওহীদের কেন্দ্রীয় সম্মেলন-২০২২ অনুষ্ঠিত দয়ামীরে সন্তাসী হামলায় স্বীকার এক বৃদ্ধ! আসন্ন চরজুবলী ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী বেলাল হোসেনের উঠান বৈঠক আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পক্ষ থেকে শিক্ষা সামগ্রী বিতরণ, ২০২২ইং সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবির পক্ষ থেকে অন্ধ, ভূমিহীন ও ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ বানিয়াচংয়ে মেছো বিড়ালের চারটি ছানা উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হলো মা বিড়ালের কাছে নৌকায় ভোট দিলে উন্নয়ন হয় ; মোস্তাকুর রহমান মফুর
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

২০ বছর ধরে আয়া দিয়ে চলছে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মেসী বিভাগ

Coder Boss / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

শওকত হাসান, তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ-

২০ বছর ধরে এক আয়া দিয়ে চলছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মেসী বিভাগ। ফলে প্রায় রোগীদের ভূল ঔষধ খেতে হচ্ছে। রোগীদের অভিযোগ আয়ার ফার্মেসী বিভাগ দক্ষতা না থাকায় স্বাস্থ্য কমপ্লেক্সে এ ধরনের ঘটনা ঘটছে। অনেক সময় ব্যবস্থাপত্র আয়া বুঝতে না পারায় রোগীদের ঔষধের মাত্রা সবনের ক্ষেত্রেও ঘটছে বিপত্তি। এবিষয়ে আয়া আলেনা বেগমকে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ফার্মেসী বিভাগ ছাড়ার চিঠি দিলেও তিনি তা ছাড়ছেন না। অপরদিকে আয়া এবং সুইপার পদের কর্মচারীরা তাদের নির্দিষ্ট কাজ না করায় স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড ও ওয়াশ ব্লক গুলো অপরিচ্ছন্ন হয়ে আছে।

তাহিরপুর সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামের সোহান মিয়া বলেন, তিনি ডাক্তারের ব্যবস্থাপত্র নিয়ে গেলে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সের ফামের্সী বিভাগের কর্মরত আয়া আলেনা বেগম ভূল ঔষধ দেন। ভূল ঔষধ দেয়ার বিষয়ে তাকে জিজ্ঞাসা করলে তাহার সাথে তিনি অসৌজন্যমূলক আচরণ করেন।

শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের আনন্দ নগর গ্রামের ময়না মিয়া বলেন, এক ষ্টেশনে একই পদে ২০ বছর ধরে চাকুরী এটা সরকারী চাকুরী বিধি পরিপন্থী।

নাম প্রাকাশে অনিচ্ছুক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন চিকিৎসক বলেন, তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে ১৯ জন নার্স এবং আউট সোর্সিং এর ১৬ জন কর্মচারী থাকার পরেও আয়া দিয়ে ফার্মেসী বিভাগ চলছে বিষয়টি খুবই দুঃখজনক।

এ বিষয়ে আয়া আলেনা বেগমের কাছে জানতে চাইলে তিনি কোন সদুত্তর দিতে পারেননি।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, আয়া আলেনা বেগমকে ফার্মসী বিভাগ ছাড়ার জন্য চিঠি দেয়া হয়েছে। কিন্তু তিনি ফার্মেসী বিভাগ ছাড়ছেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন