রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সোস্যাল ফাউন্ডেশন উজিরপুর এর (২০২১-২২) সেশনের কমিটি প্রকাশ

Coder Boss / ২৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার অন্তর্গত উজিরপুর গ্রামে আর্ত মানবতার সেবায় নিয়োজিত, পরিবেশ প্রেমী এ্যাওয়ার্ড প্রাপ্ত, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সোস্যাল ফাউন্ডেশন, উজিরপুর।

ফাউন্ডেশনটির প্রতিষ্ঠাতা আছাদ-আল-মাহদী’র অক্লান্ত পরিশ্রম আর প্রচেষ্টায় বিগত ০৫ই জুলাই ২০১৯ইং তারিখে ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা লাভ করে।

প্রতিষ্ঠার পর থেকে শুরু করে এই পর্যন্ত সমাজের বিভিন্ন সামাজিক কাজগুলো সুন্দরভাবে সু-সম্পন্ন করে যাচ্ছে। ফাউন্ডেশনটির কার্যক্রম আরো সুচারুরোপে পরিচালনা ও প্রসারিত করার লক্ষে (২০২১-২২) সেশনের ৩৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করে আজ অনুমোদন দেওয়া হয়েছে।

উক্ত কমিটিতে সভাপতি মনোনীত হন সারওয়ার আহমদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হন মিজানুর রহমান।

সোস্যাল ফাউন্ডেশন উজিরপুর এর ২০২১-২২ সেশনের জন্য কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে। নতুন কমিটি’র সভাপতি সারওয়ার আহমদ, সহঃসভাপতি আবু বক্কর, সহঃসভাপতি মোহাম্মদ রাজু। সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহঃসাধারণ সম্পাদক মাহমুদ হাসান, সহঃসাধারণ সম্পাদক সাজু আহমদ। সাংগঠনিক সম্পাদক শাকিল আহমদ, সহঃসাংগঠনিক সম্পাদক আকরাম হোসাইন, সহঃসাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান। ক্যাশিয়ারঃ- জাকির হোসাইন, সহঃক্যাশিয়ার ফরিদ হাসান রাফি, সহঃক্যাশিয়ার সালেহ আহমদ। রক্তদান বিষয়ক সম্পাদক মাহিনুর ইসলাম, সহঃরক্তদান বিষয়ক সম্পাদক এমরান হোসাইন, সহঃরক্তদান বিষয়ক সম্পাদক কায়েদ আহমদ। সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সিদ্দিকুজ্জামান সিদ্দিক, সহঃসমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবু তাহের, সহঃসমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামিল হোসেন। শিক্ষা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, সহঃশিক্ষা বিষয়ক সম্পাদক সানি আহমদ, সহঃশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ রাহিম। ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহাজানুর রাহমান, সহঃক্রীড়া বিষয়ক সম্পাদক শিপলু আহমদ, সহঃক্রীড়া বিষয়ক সম্পাদক হাসান আহমদ। পরিবেশ বিষয়ক সম্পাদক শাহজান আহমদ, সহঃপরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, সহঃপরিবেশ বিষয়ক সম্পাদক আযাদ আহমদ। প্রচার সম্পাদক আবু সুফিয়ান(২), সহঃপ্রচার সম্পাদক জয় আহমদ, সহঃপ্রচার সম্পাদক আবু সুফিয়ান( ১)। অফিস ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাসুম আহমদ, সহঃঅফিস ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আরিফ আহমদ। সহঃঅফিস ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইমন আহমদ।

এছাড়া সদস্যরা হলেন, , সাব্বির আহমদ, তায়েফ আহমদ, রুহেল আহমদ, জাবের আহমদ, হোসাইন আহমদ, নাজমুল ইসলাম, রনি আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন