শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বম্ভরপুরে জামানত বাজেয়াপ্ত আওয়ামী লীগের ২ প্রার্থী

Coder Boss / ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ)ঃ

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের দুই চেয়ারম্যান প্রার্থী জামানত হারিয়েছেন। তারা হলেন, ধনপুরপুর ইউপির নৌকা প্রতীক প্রার্থী মো. হযরত আলী সোহেল (কারাচাঁন এবং ফতেপুর ইউপির মো. হেলাল উদ্দিন। এই দুই প্রার্থী নিজ কেন্দ্রেই ফেল করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানাযায়, নির্বাচনী বিধি অনুযায়ী কোন প্রার্থী কাস্টিং ভোটের আট ভাগের এক ভাগ ভোট না পেলে তার জামানতের টাকা বাজেয়াপ্ত করা হয়। ফলে কমিশনের এই বিধি অনুযায়ী দুই চেয়ারম্যান প্রার্থী জামানত হারিয়েছেন।

নির্বাচনী ফলাফলে দেখা গেছে, ধনপুর ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রার্থী মো. হযরত আলী সোহেল (কালাচাঁন) ১১শত ১৬ ভোট পান। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৭হাজার ৭শত ৯১ জন। ভোটাধিকার প্রয়োগ করেছেন ২০ হাজার ৪শত ৫৩ জন। এরমধ্যে বৈধ ভোটের সংখ্যা ১৯ হাজার ৯শত ৬৬ এবং বাতিল ভোটের সংখ্যা ৪শত ৮৭ জন। জামানত ফিরে পেতে প্রাথীর ২হাজার ৫শত ৫৭ ভোট পেতে হতো।

ফতেপুর ইউনিয়নে আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রার্থী মো. হেলাল উদ্দিন পেয়েছেন ৭শত ৯৫ ভোট। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৪শত ৯২ জন। ভোটাধিকার প্রয়োগ করেছেন ১৪ হাজার ৮৭৬ জন। এরমধ্যে বৈধ ভোটের সংখ্যা ১৪ হাজার ৬৩০ এবং বাতিল ভোটের সংখ্যা ২শত ৪৬। জামানত ফিরে পেতে প্রাথীর ১ হাজার ৮৬০ ভোট পেতে হতো।

সোহেল আহমদ সাজু
বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) থেকে ফিরে
০১৭১০-৩৪১৭৪৮.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন