শিরোনাম
মাধবপুরে কৃষ্ণপুরের ব্রিজটি না হওয়াতে বিকল্প কাঠের সেতু তৈরী করে যানচলাচলে উপযোগী করছেন এলাকাবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী আজাদ মিয়া ফরুকের পরিবারের পক্ষ থেকে ত্রান বিতরণ মৌলভীবাজার সমিতি সিলেট এর ত্রান ও নগদ অর্থ বিতরন বৃষ্টির মধ্যেও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন ইউ.কে প্রবাসী আলাউদ্দিনের পরিবার শাল্লা প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ। ‘ভারত বাংলাদেশের কল্যাণ চায় না’-অধ্যক্ষ ইউনুস আহমেদ। সুবর্ণচরে ব্যবসায়ীর চুরি হওয়া মালামাল উদ্ধার সিলেটে বৃষ্টি,আবারও বন্যার পানি বাড়তে শুরু করেছে সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সাতক্ষীরার আশাশুনি বিভিন্ন সড়কে পুলিশের অভিযান
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে ২৫পিস স্বর্ণের গহনাসহ এক চোরাকারবারী আটক

Coder Boss / ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারি, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরাঃ

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে ২৫ পিস স্বর্ণের গহণাসহ (হার) হুমায়ূন কবীর নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। শুক্রবার রাতে উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে তাকে আটক করা হয়।

আটককৃত চোরাকারবারীর নাম হুমায়ূন কবীর (৪০)। তিনি কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের আব্দুল গফুরের ছেলে। বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধ পথে স্বর্ণের একটি বড় চালান আনা হচ্ছে এম গোপন সংবাদের ভিত্তিতে কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আ.ফ.ম ওসমানী’র নেতৃত্বে বিজিবির একটি টহলদল সেখানে অভিযান চালায়। এ সময় সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৬ আরবি হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তর কাকডাংগা সীমান্ত দিয়ে ভারত হতে বাংলাদেশে পাচারের প্রাক্কালে ২৫ পিস স্বর্ণের হারসহ চোরাকারবারী হুমায়ুন কবীরকে আটক করা হয়। জব্দ করা তার ব্যবহৃত একটি মোটর সাইকেল। জব্দকৃত মালামালের মূল্য প্রায় ২৪ লাখ ৮২ হাজার ১২৫ টাকা। তিনি আরো জানান, আটক চোরাকারবারীকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া স্বর্ণের গহনা গুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন