শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জুড়ীতে “ওয়েভ ফাউন্ডেশন” এর কমিটি গঠন

হাবিবুর রহমান খান / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২

জুড়ী প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ীতে “প্রকল্প অবহিতকরণ ও এডভোকেসি নেটওয়ার্ক গঠন সভা”
”ওয়েভ ফাউন্ডেশন” এর আয়োজনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন ও ক্ষমতায়নের লক্ষ্যে প্রকল্প অবহিতকরণ ও এডভোকেসি নেটওয়ার্ক গঠন সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার জুড়ী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন জুড়ী উপজেলার নির্বহী অফিসার জনাব সোনিয়া সুলতানা। ডিভিশনাল ফ্যাসিলিটেটর জনাব শাহজাহান মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এম.এ মোঈদ ফারুক , উপজেলা চেয়ারম্যান, জুড়ী উপজেলা ।

বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন জনাব রতন কুমার অধিকারী, সহকারী কমিশনার (ভূমি), জুড়ী উপজেলা। এছাড়াও সাংবাদিক, সমাজসেবক, শিক্ষক, এনজিও প্রতিনিধি, ছাত্র / সংঘটক, প্রতিবন্ধি, দলিত প্রতিনিধিসহ, ক্ষুদ্র-নৃগোষ্ঠী প্রতিনিধি, চা শ্রমিক সহ প্রমুখ। ডিভিশনাল এসিস্ট্যান্ট ফ্যাসিলিটেটর সাইফুর রহমান চৌধুরী প্রকল্পের লক্ষিত জনগোষ্ঠী কারা, প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন।পরে উপস্থিত সবার ঐক্যমতে জনাব মোঃ ইমরুল ইসলাম কে চেয়ারপারসন, জনাব কন্দপ লাল চন্দ কে সেক্রেটারি নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটি গঠন করা হয়। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বিশেষ করে ( ক্ষুদ্র নৃ গোষ্ঠী, দলিত, হিজড়া ও প্রতিবন্ধী) ক্ষমতায়ন ও তাদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে এই কমিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন