শিরোনাম
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

গোয়াইনঘাটে ফেনসিডিলসহ অভিনেত্রী মৌ ও সোহেল গ্রেফতার

নাজমা খান,আরজু / ৫২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

নাজমা খাঁন আরজুঃ

গোয়াইনঘাটে ফেনসিডিলসহ অভিনেত্রী মৌ ও সোহেল গ্রেফতার,সিলেটের গোয়াইনঘাট থানাধীণ সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ভারতীয় ফেনসিডিলসহ সুমাইয়া আক্তার মৌ নামের এক টিভি অভিনেত্রী ও সোহেল আহমদ নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) রাত সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় দুই বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করে পুলিশ।

ধৃতরা হলেন সিলেট দক্ষিণ সুরমার স্বর্ণ শিখা -৫ বাসার শাহেদ মিয়ার মেয়ে টিভি অভিনেত্রী সুমাইয়া আক্তার মৌ ও সিলেট জালালাবাদ থানার নাজিরের গাওঁ গ্রামের আব্দুস শুকুরের ছেলে সোহেল আহমদ।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম খান জানান, গোপন সংবাদ পেয়ে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের টু-আইসি এসআই জহিরুল ইসলাম, এসআই খালেদ মিয়া, এএসআই মহিউদ্দিন ও মেহেরুল সঙ্গীয় ফোর্স নিয়ে আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় দুই বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ টীম আম্বরখানা- ভোলাগঞ্জ মহাসড়কের বহর ঘাটা থেকে দুই বোতল ফেনসিডিলসহ সুমাইয়া ও সোহেলকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন