শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

১নং চরজব্বর ইউনিয়নে আনারসের গণজোয়ার, দিনব্যাপী গনসংযোগ করলেন ওমর ফারুক

Coder Boss / ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

আগামী ১০ ফেব্রুয়ারী নোয়াখালী সুবর্ণচর উপজেলার ২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন। প্রচারনা প্রায় শেষ দিকে শেষ সময়ে ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থী ও তাদের কর্মী সর্মকেরা। শেষ সময়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি সেই সাথে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন ।

সুবর্ণচর উপজেলার ১নং চরজব্বর ইউনিয়নে স্বতস্ত্র প্রার্থী এডভোকেট ওমর ফারুক (আনারস) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। ইতি মধ্যে ১নং চরজব্বর ইউনিয়নের সকল প্রান্তে আনারস প্রতীকের পক্ষে গণ জোয়ারের সৃষ্টি হয়েছে বলে স্থানীয় ভোটারেরা জানিয়েছেন। উন্নয়ন ও এলাকায় শান্তিতে বসবাস করতে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে বেছে নিয়েই কাজ করছেন।

বৃহস্পতিবার দিন ব্যাপাী চরজব্বর ইউনিয়নের সমিতির বাজার, পরিস্কার বাজার এলাকাসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথ সভা করেছেন আনারস প্রতীকের প্রার্থী এডভোকেট ওমর ফারুক, নেতা কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে বাড়ী বাড়ী গিয়ে ভোট প্রার্থনা করেছেন তিনি। এদিকে ভোটার ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আনারস প্রতীকের পক্ষে মাঠে নেমেছেন।

আনারস প্রতীকের প্রার্থী এডভোকেট ওমর ফারুক পথ সভা শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন, এসময় তিনি বলেন, জনগনের ভালবাসায় আমি প্রার্থী হয়েছি সুষ্ঠ ভোট হলে সাধারণ মানুষের ভালবাসায় ইনশাআল্লাহ আমি বিপুল ভোটে বিজয়ী হব। এ সময় স্থানীয় নেতা কর্মী সমর্থকগন উপস্থিত ছিলেন। প্রতিদিনই চলছে আনারস প্রতীকের প্রচার প্রচারনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন