শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচং থানা পুলিশের বিশেষ অভিযানে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

Coder Boss / ২০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২

দি‌লোয়ার হোসাইন, বানিয়াচং প্রতিনিধিঃ

হবিগঞ্জ এর বানিয়াচং উপজেলার তিন নম্বর ইউনিয়নের জাতুকর্ণপাড়া গ্ৰামের (০৭ফেব্রুয়ারী)রোজ সোমবার বিকালে তরুণী তার বান্ধবীর বাড়ী থেকে নিজ বাড়ীতে আসার পথে ধর্ষক হেলাল মিয়ার বাড়ীর সামনে আসলে হেলাল মিয়া তরুণীকে ঠেকে নিয়ে তার বাড়ীর সামনে নির্জন গাছ বাগানে পৌঁছলে জোর পূর্বক ধর্ষণ করে হেলাল।
ধর্ষণ কারীর বিরুদ্ধে তরুণীর পরিবার থানায় অভিযোগ দায়ের করিলে অভিযোগ প্রাপ্তির সাথে সাথে নিয়মিত মামলা রুজু করিয়া। থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের দিক-নির্দেশনায় অত্র থানায় কর্মরত এসআই (নিঃ) ওমর ফারুক, ও এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন সংগীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া ধর্ষক হেলাল মিয়া (২৫) পিতা- আঃ সালাম, মাতা- গুলশান বিবি, সাং- জাতুকর্ণপাড়া (০৮ ফেব্রুয়ারী) রোজ মঙ্গলবার সকাল ১০.৩০ ঘটিকার সময় তাহার নিজ বাড়ী হইতে গ্রেফতার করে থানা পুলিশ।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান,আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে, আসামি ঘটনার কথা স্বীকারোক্তি প্রদান করলে। আদালত তাকে কারাগারে প্রেরণ করে।
এছাড়াও (০৭ ফেব্রুয়ারী) দিবাগত রাতে অত্র থানায় কর্মরত এএস‌আই মোহাম্মদ সাদ্দাম হোসেন অভিযান পরিচালনা করে অপরাধ নিবারণকল্পে দুই আসামীকে গ্রেফতার করা হয়। ১। জুয়েল মিয়া প্রঃ কারেন্ট জুয়েল (৩২) পিতা- আঃ নুর, সাং জাতুকণ পাড়া (চান্দের মহল্লা) ২। মোঃ হারুন মিয়া (৩৫), পিতা-আঃ সালাম, সাং জাতুকণ পাড়া, (মাইজের মহল্লা) তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন