শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্যামনগর থেকে ভারতীয় ঔষধসহ দুই চোরাকারবারী আটক।

Sheikh Abu Musa / ৫১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২

শেখ আবু মুছা (সাতক্ষীরা প্রতিনিধি):

সাতক্ষীরার শ্যামনগর থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় বিপুল পরিমাণ ঔষধসহ দুই চোরাকারবারীকে আটক করেছে বিজিবি।শুক্রবার(১১ ফেব্রুয়ারী) রাতে সীমান্তবর্তী কৈখালী সুইচ গেটের পশ্চিম পাশ থেকে তাদের আটক হয়।আটক দুই চোরাকারবারী হলেন,উপজেলার কৈখালী গ্রামের হাবিবুল্যাহর ছেলে আলামিন (২০) ও হাফিজুরের ছেলে সাব্বির হোসেন (১৯)।

বিজিবি জানায়,’ গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর উপজেলার নীলডুমুর ১৭ বিজিবির সুবেদার মতিউর রহমান প্রামানিকের নেতৃত্বে বিজিবির একটি চৌকসদল সীমান্তবর্তী কৈখালী স্লুইজ গেটের পশ্চিম পাশে অভিযান চালায়। এ সময় সেখান থেকে বস্তাভর্তি ভারতীয় আমদানী নিষিদ্ধ ৬ লাখ ৮৯ হাজার ৯২৫ টাকা মূল্যের বিভিন্ন ব্রান্ডের এ্যালবুমিন ইনজেকশান, কটিকট্রোফিন ইনজেকশানসহ ডায়াবেটিক ও এনজাইম ট্যাবলেটসহ উক্ত দুই চোরাকারবারীকে আটক করা হয়। এসময় পরিবহণ কাজে ব্যবহৃত একটি ভারতীয় হিরোহোন্ডা মোটর সাইকেলও জব্দ করা হয়। বিজিবি আরো জানায়,উক্ত মালামালসহ আটককৃতদের শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে ‘।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ‘এ ঘটনায় শ্যামনগর থানায় একটি মামলা হয়েছে। আটক দুই চোরাকারবারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে ‘।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন