বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথে ট্রান্সফরমার চুর আটক!

Coder Boss / ৫২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২

রাজা মিয়া রাজ ; বিশেষ প্রতিনিধিঃ

বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের সমের্মদান গ্রামে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি ) রাত আড়াইটার দিকে স্থানীয় জনতা আলী হোসেন (২৮) নামের এক ট্রান্সফরমার চোরকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছেন। সে সিলেটের বালাগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের কালা মিয়ার পুত্র। শুক্রবার দুপুরে আলী হোসেনকে ট্রান্সফরমার চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।
এলাকাবাসী জানান, গত ১৪ ফেব্রুয়ারি রাতে সমের্মদান গ্রাম থেকে প্রায় ৩ লক্ষ ২৮ হাজার ৪ শত সত্তর টাকা মূল্যের ৩টি ট্রান্সফরমার চুরি হয়। এঘটনায় সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ^নাথ জোনাল অফিসের ডিজিএম ছাইফুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর থেকে থানা পুলিশের পাশাপাশি চুরি প্রতিরোধে নজরদারি বাড়ায় গ্রামবাসী।
আটকের রাত আড়াইটায় গ্রামে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখা যায় আলী হোসেনকে। এক পর্যায়ে গ্রামবাসী তাকে পাকড়াও করে জিজ্ঞাসাবাদ করলে, সন্তোষজনক কোন জবাব দিতে পারেনি সে। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে এসে ট্রান্সফরমার চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে।
এব্যাপারে বিশ্বনাথ থানার এস আই জাকির হোসন বলেন, গ্রেপ্তারকৃত আলী হোসেনকে ট্রান্সফরমার চুরির মামলায় শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন