শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

নোয়াখালীতে হত্যার হুমকি দিয়ে চাঁদা আদায়ের ঘটনায় গ্রেফতার -১

Coder Boss / ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

 

নোয়াখালী পৌরসভার অনন্তপুর এলাকায় অভিযান চালিয়ে আবদুল্লাহ আল মামুন আলিফ (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় তাঁর কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়। আজ সোমবার সকালে আলিফকে সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। র‍্যাব জানিয়েছে, তিনি পেশায় একজন চাঁদাবাজ।
গ্রেপ্তার হওয়া আবদুল্লাহ আল মামুন আলিফ নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড জয়কৃষ্ণপুর এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে।
র‍্যাব জানায়, গত ৮ ফেব্রুয়ারি দুপুর আড়াইটার দিকে নোয়াখালী পৌর এলাকার বাসিন্দা আ. ন. ম মিজানুর রহমানকে (৪৪) মোবাইলে কাদির হানিফ ইউনিয়নের মিজান মুহুরির বাড়ির পশ্চিম পাশে আসতে বলে। বিকেল ৩টার দিকে মিজানুর রহমান ওই স্থানে গেলে আলিফসহ আরও ৩ / ৪ জন তাঁকে আটক করে অস্ত্রের ভয় দেখিয়ে ৬০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা না দিলে তাঁকে মেরে ফেলার এবং তাঁর পরিবারকে নাজেহাল করার হুমকি দেয়। তাদের হুমকিতে বিকাশের মাধ্যমে ২০ হাজার ১৫০ টাকা পাঠিয়ে দেন মিজানুর। পরবর্তীতে আলিফ বাকি ৪০ হাজার টাকা ক্যাশ নিয়ে যেখানে দেখা হয়েছে সেই স্থানে যেতে চাপ প্রয়োগ করে মিজানুর রহমান কে। এ ঘটনায় ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে রোববার রাতে র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি বিশেষ অভিযানকারী দল তথ্য প্রযুক্তির সহায়তায় মাইজদী মেইন রোডের অনন্তপুর রাস্তার মাথায় অভিযান চালিয়ে আবদুল্লাহ আল মামুন আলিফকে একটি মোবাইলসহ গ্রেপ্তার করে।
র‍্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অভিযোগকারী আ. ন. ম মিজানুর রহমান সুধারাম মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন। থানা থেকে পরবর্তীতে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন