শিরোনাম
কারখানা থেকে ছুটি না মিললেও দুনিয়া থেকে ছুটি পেল গার্মেন্টস শ্রমিক হাসিব কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন স্বরেয়া হোসেন বর্ষা মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাংলাদেশ রেলওয়েতে ৫৩টি শূন্য পদে নিয়োগ।

SATYAJIT DAS / ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২

সিলেট জব ডেস্ক:

রেলওয়ে গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – পদ ৫৩টি।
বাংলাদেশ রেলওয়ে গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। গার্ড গ্রেড-২ (গ্রেড-১৪) পদে ৫৩ জনকে চাকরি দেওয়া হবে। সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ও সময় ৬ এপ্রিল ২০২২ বিকাল ৫টা।
নিয়োগদাতা প্রতিষ্ঠান: বাংলাদেশ রেলওয়ে।
পদের নাম : গার্ড গ্রেড-২ (গ্রেড-১৪)।
পদের সংখ্যা : ৫৩টি।
যোগ্যতা: ন্যূনতম স্নাতক।
আবেদনের সময়সীমা : ২ মার্চ সকাল ১০টা থেকে
৬ এপ্রিল ২০২২ বিকাল ৫টা।
আবেদন ফি: ১১২ টাকা ।

অনলাইন আবেদনের লিংক : http://br.teletalk.com.bd
আবেদনের নিয়ম: http://br.teletalk.com.bd লিংক থেকে অনলাইনে আবেদন করতে হবে আর আবেদন ফি জমা দিতে হবে টেলিটক প্রি-পেইড সংযোগ থেকে এসএমএসের মাধ্যমে।

আবেদন ফি: চার্জসহ ১১২ টাকা।

প্রার্থীর বয়স: প্রার্থীর বয়স ১-৩-২০২২ তারিখে অবশ্যই ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি বিধি অনুযায়ী সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন