শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর তাফসীরুল কুরআন মাহফিল ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ সম্পন্ন

Coder Boss / ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

২৬ ফেব্রুয়ারি রোজ শনিবার আদর্শ ছাত্র ও যুব সমাজ ঢাকা মহানগর শাখা’র উদ্যোগে নগর গনপূর্ত বিভাগ কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়‌।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের কেন্দ্রীয় মসজিদ এর সম্মানিত খতিব হযরত মাওলানা আবু সালেহ সলিমুল্লাহ দাঃবাঃ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু, দৈনিক প্রবাসী কন্ঠের সম্মানিত সম্পাদক মোঃ মনির হোসেন।
উক্ত তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান ওয়ায়েজ হিসেবে তাফসীর পেশ করেন বাংলাদেশ সচিবালয় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওলানা ওমর ফারুক কুতুবী, এতে বিশেষ ওয়ায়েজ হিসেবে তাফসীর পেশ করেন বাংলাদেশ শিক্ষা অধিদপ্তরের কেন্দ্রীয় জামে মসজিদের খতিব, হযরত মাওলানা সালমান আল আজহারী, বিশেষ আকর্ষণ হিসেবে ইসলামী সংগীত পরিবেশন করেন ইসলামী সংগীত শিল্পী ও সমাজ কল্যাণ যুব সংঘের প্রতিষ্ঠাতা হাফেজ মোঃ মোশাররফ হোসাইন, মাহফিল সঞ্চালনা করেন মাওলানা আবু মুহাম্মদ রেজাউল করীম। এই মহতি অনুষ্ঠান এর সভাপতিত্ব করেন আদর্শ ছাত্র ও যুব সমাজের কেন্দ্রীয় পরিচালক,
আদর্শ মোঃ সরোয়ার উদ্দিন আনসারী, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদর্শ ছাত্র ও যুব সমাজ এর আইন বিষয়ক সম্পাদক আহমেদ সাকিল, মানবাধিকার বিষয়ক সম্পাদক কাউছার উদ্দিন রাকিব, প্রমুখ।
তাফসিরুল কোরআন মাহফিল শেষে ২৭.০২.২০২২ইং রাত ১২.০০ থেকে, ঢাকা শাহবাগ থেকে শুরু হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন স্থানের পাই তিন শতাধিক অসহায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর এমন ব্যতিক্রমী আয়োজন দেখে বিশেষ অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু বলেন: আদর্শ ছাত্র ও যুব সমাজ সংগঠনটি অতি স্বল্প সময়ে তাদের সেবার মাধ্যমে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা সহ বিভিন্ন স্থানের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে।
আমি দেখলাম আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার এর সেচ্ছাসেবক রা যে ভাবে নিজেদের হাতে সুবিধাবঞ্চিত মানুষের মুখে খাবার তুলে দিচ্ছে অতি অল্প সময়ের মধ্যে এই সংগঠনটি বাংলাদেশের জনপ্রিয় সংগঠন হিসেবে রূপ নিবে। আমি সংগঠনটি উত্তরোত্তর সফলতা কামনা করছি।

দৈনিক প্রবাসী কন্ঠের সম্মানিত সম্পাদক জনাব মোঃ মনির হোসেন বলেন, তরুণরাই চাইলে দেশকে পরিবর্তন করা সম্ভব। তাই পড়াশোনার পাশাপাশি তরুণদেরকে বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে কাজ করে দেশ ও দশের সেবা করা প্রয়োজন।

 

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর তাফসীরুল কুরআন মাহফিল ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ সম্পন্ন ।

এতেই গড়ে উঠবে আদর্শ ছাত্র যুব সমাজ।আদর্শ ছাত্র যুব সমাজের পরিচালক আদর্শ মোঃ সরোয়ার উদ্দিন নিরব সংগঠনকে গতিশীল করতে

সবাই কে অহংকার ও হিংসা পরিত্যাগ করে সকল সামাজিক সংগঠন সহযোগী হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান এবং পরিশেষে উপদেষ্টা পরিষদ সহ বিত্তবান মানুষদের সহযোগিতা চেয়ে অনুষ্ঠানটি সম্পন্ন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন