বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে ৪৫০ লিটার চোলাই মদসহ ৬ আসামী গ্রেফতার

Coder Boss / ১৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

বা‌নিয়াচং সংবাদদাতা:

হবিগঞ্জের বানিয়াচংয়ে পৃথক অভিযানে ৪৫০ লিটার চোলাই মদ তৈরীর উপকরণসহ এক মাদক ব্যবসায়ী সহ গ্রেফতারী প‌রোয়ানাভুক্ত ৬ আসামী‌কে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ।
৩ মার্চ বৃহস্প‌তিবার রাতে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন’র দিক-নির্দেশনায় এসআই স‌ন্তোষ চৌধুরী, এসআই মাহম‌ুদুল হক, এএসআই হারুন রশীদ এ এসআই সুরমান আলীর সংগীয় ফোর্সের সহায়তায় উপজেলার ৪নং দ‌ক্ষিণ প‌শ্চিম ইউনিয়নের যাত্রাপাশা গ্রাম থে‌কে তৈরি ৪৫০ লিটার চোলাই মদ এবং মদ তৈ‌রির উপকরন সহ মাদক ব্যবসায়ী ১। ‌গোপাল র‌বিদাশ(২২)
পিতা: ভু‌ট্টো র‌বিদাশ, গ্রাম ,যাত্রাপাশা।
গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ২। কবির মিয়া (৫৭) পিতা- মৃত কঠই য়িা, ৩। নুরুদ্দিন (৫৯) পিতা- মৃত হরমুজ আলী ৪। জালাল মিয়া (৫০) পিতা- মৃত হরমুজ আলী, ৫। সাদিক মিয়া (২৬) পিতা- জালাল মিয়া, গ্রাম (মকা আয়লাকান্দি) এবং নিয়মিত মামলার পলাতক আসামী ৬। মোঃ আতাউর রহমান (৩০) পিতা- মোঃ ফজল হক, গ্রাম (ছিলাপাঞ্জা)কে গ্রেফতার করা হয় ।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করতে পুলিশের এধরনের অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন