বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরে ব্র্যাকের সড়ক নিরাপত্তার আলোচনা ও পদযাত্রা

Coder Boss / ৩৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

রনি মিয়া জগন্নাথপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নে রসুলগঞ্জ আব্দুল কাদির মেহেরুন্নেছা পাবলিক উচ্চ বিদ্যালয়ে ব্র্যাক সড়ক নিরাপত্তা সচেতনতা অভিযান প্রকল্প এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরাধীন আরটিআইপি-২ প্রকল্পের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ও পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(৭মার্চ) সকাল ১১টায় রসুলগঞ্জ আব্দুল কাদির মেহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের হলরুমে স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. শফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্টানের প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা রোড সেফটি কমিটির সভাপতি মো. সাজেদুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী (এলজিইডি) ও উপজেলা রোড সেফটি কমিটির সদস্য সচিব মো. গোলাম সরোয়ার, উপজেলা সমাজসেবা অফিসার মো. বিলাল হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রদীপ দেব, ২নং পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আঙ্গুর মিয়া, ব্র্যাক জেলা সমন্বয়ক এ.কে আজাদ, ব্র্যাক প্রধান কার্যালয়ের কর্মকর্তা মো. আজমত আলী, ব্র্যাক বিভাগীয় সমন্বয়ক হাসান আলী। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ব্র্যাক সড়ক নিরাপত্তা কর্মসূচির ফিল্ড কমিউনিকেটর সোবহান শেখ। এ সময় রসুলগঞ্জ আব্দুল কাদির মেহেরুন্নেছা পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শামিম মিয়া, পাটলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ জমশেদ মিয়া তালুকদার, সাধারন সম্পাদক মনু মো. মতছির আলী, বিদ্যালয়ের প্রাত্তন ছাত্র ও যুবলীগ নেতা ইসলাম উদ্দিন জসিম, স্থানীয় ওয়ার্ড মেম্বার খালিদ হাসান সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারন উপস্থিত
অনুষ্ঠানে মটর সাইকেল দুর্ঘটনায় নিহত মো. নজির আহম্মেদের পিতা শিরাজ আলী সড়ক দুর্ঘটনায় তার সন্তান হারানোর ব্যথা এবং পরিবারের উপর এর প্রভাব বর্ননা করেন। আলোচনা শেষে একটি পদযাত্রা রসুলগঞ্জ বাজার প্রদক্ষিন করে অনুষ্ঠান স্থলে ফিরে আসে। শেষে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন