শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

Coder Boss / ৩৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

সাতক্ষীরার কলারোয়ায় নাজমা নামে এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে তার পাষন্ড স্বামী আব্দুল আলিম। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের ইলিশপুর গ্রামে। হত্যার পর পালিয়ে যাওয়ার সয়ম পুলিশ আব্দুল আলিম গাজি (৪৫) আটক করেছে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে ওই গ্রামের শাহাজুল ইসলামের ছেলে আব্দুল আলিম সাংসারিক অশান্তিতে রাগান্বিত হয়ে প্রথমে স্ত্রী নাজমা খাতুনকে মারপিট করে বাড়ি থেকে চলে যায়। পরে সকাল সাড়ে ১০ টার দিকে পুনরায় বাড়িতে এসে স্ত্রী ঘরের ভিতর শুয়ে থাকা অবস্থায় ধারানো দ্যা দিয়ে গলায় এলাপাতাড়ী তিনটি কোপ মেরে মাথা বিচ্ছিন্ন করে দেয়। এ সময় স্ত্রীর মৃত্যু বুঝতে পেরে খুনি স্বামী আব্দুল আলিম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কাজীরহাট বাজার থেকে পুলিশের হাতে সে আটক হয়।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, খুনিকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। এদিকে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তরের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তপরবর্তীতে তথ্যের ভিত্তিতে মামলা দায়েরের পর আপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, নিহত মহিলার প্রথম পক্ষের ২ ছেলে ও বর্তমান পক্ষের খুনি স্বামীর পুতুল নামে ১ কন্যা (০৫) সন্তান রয়েছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন