শিরোনাম
নবীগঞ্জ পৌরসভার ময়লার স্তূপ হাসপাতালের পাশেই, ধোঁয়া দূুর্গন্ধে স্বাস্থ্যঝুকিতে এলাকাবাসী নরসিংদীতে হিন্দু ছাত্র মহাসংঘের আলোচনা সভা অনুষ্ঠিত। কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হলেন জকিগঞ্জের মুমিনুল ইসলাম চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা, ছিটকে গেলেন স্বামী সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমান’র মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক জৈন্তাপুরে সাবেক ইউপি চেয়ারম্যান’র দাফল সম্পন্ন-বিভিন্ন মহলের শোক এখলাছুর রহমান’র মৃত্যুতে জৈন্তাপুর উপজেলা আ’লীগের শোক সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমানের মৃত্যুতে খসর’র শোক রুস্তমপুরে ছাত্রলীগের কমিটির গঠনের লক্ষ্যে জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হয় বিহঙ্গের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন..!!
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বালাগঞ্জে তাহেরির বিরুদ্ধে অপপ্রচার সাইবার ট্রাইব্যুনালে মামলা

Coder Boss / ২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

রাজা মিয়া:

কোনো ধরনের দাওয়াত ছাড়াই ওয়াজ মাহফিলে প্রধান অতিথি করা হয় প্রখ্যাত আলেম মাওলানা মুফতি গিয়াস উদ্দিন আত্ব তাহেরিকে। ঘটনাটি ঘটেছে সিলেটের বালাগঞ্জ উপজেলার উত্তর পৈলনপুর গ্রামে।
তাহেরির অজান্তেই মিথ্যা পোষ্টের টানিয়ে ওয়াজ মাহফিলের আয়োজন করে ব্যাপক মাননীয় প্রচার চালায় স্হানীয় তৌহিদি জনতা।এতে তাহেরিকে প্রধান অতিথি করে অন্যান্য আলেমকে দাওয়াত করে তারা। অতচ তাহেরির সাথে কোনো ধরনের যোগাযোগ করা হয়নি। পরে তারা মাহফিলে তাকে নিয়ে কটুক্তি করে সিলেটে অবাঞ্চিত ঘোষণা করে।
ঘটনাটি ফেইসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেলে তাহেরির নজরে আসে।
২৪ মার্চ বৃহস্পতিবার সিলেটের আদালতে আসেন তাহেরি। তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও কটুক্তির দায়ে একাধিক লোকজনকে আসামি করে সাইবার ট্রাইব্যুনালে নিজে বাদী হয়ে মামলা দায়ের করলে আদালত ৩১ মার্চ আদেশের দিনক্ষণ ধার্য করেন।
পরে সাংবাদিকদের সাথে আলাপকালে তাহেরি জানান এভাবেই মিথ্যাচার করে দেশে আলেম সমাজকে কলুষিত করছে একটি চক্র। ইসলামের নামে বাহানা দিয়ে আলেমদের বিরুদ্ধে মিথ্যাচার অপপ্রচার করে সাধারণ দ্বীন পিপাসু মানুষের মধ্যে ফিতনা সৃষ্টি করা এদের কাজ।যাতে আলেমসমাজ থেকে মুসলমানদের বিমুখ করা যায় সেই অপচেষ্টায় লিপ্ত তারা।
তিনি আরও বলেন,এভাবে অনেক আলেমদের সাথে যোগাযোগ না করে মিথ্যা নাম ভাঙিয়ে তারা আলেমদের মান সম্মান ক্ষুন্ন করে।
তাই তিনি নিজে বাদী হয়ে সিলেটের আদালতে মামলা দায়ের করলে আদালত তার মামলাটি আমলে নিয়ে ৩১ মার্চ আদেশের দিনক্ষণ ধার্য করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন