শিরোনাম
‘ অশান্ত পাহাড় ‘। সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন বুধহাটা থেকে ১৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক যুবক আটক ‘সোনালী চাকমা’র পাশে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন। স্টুডেন্ট’স কেয়ার স্কুল,গোরারাই এর জাতীয় শোক দিবস উজ্জাপন বৌভাতের আনন্দ চাপা পড়লো গার্ডারে। (ভিডিও সহ) বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয়
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ডুসানস এর কমিটি ঘোষণা আনাস বিন হােসাইন সভাপতি, নােমান সম্পাদক

Coder Boss / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

জাকির হোসেন, বরিশালঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঝালকাঠি এনএস কামিল মাদ্রাসার সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব এনএস (ডুসানস) এর আংশিক কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এনএস এর সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সর্বসম্মতিক্রমে ১২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষিত হয়েছে। সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মােঃ আনাস বিন হােসাইন (২০১৬-১৭ সেশন, এস এম হল), সিনিয়র সহ-সভাপতি হয়েছেন বাকী বিল্লাহ আল মাহদী (২০১৬-১৭ সেশন, মুহসীন হল), বাকি দুইজন হলেন শাহাদাত হােসেন (২০১৬-১৭ সেশন, এস এম হল) ও খালিদ হাসান আবিদ (২০১৬-১৭ সেশন, বিজয় ৭১ হল)। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মােঃ ইনামুল ইসলাম নােমান (২০১৭-১৮ সেশন, বঙ্গবন্ধু হল)
যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন রেদওয়ান ইসলাম হৃদয় (২০১৮-১৯ সেশন, অমর একুশে হল)। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জাহিদ আহসান (২০১৮-১৯ সেশন, সূর্যসেন হল)। সহ-সাংগঠনিক সম্পাদকঃ তানভীর ইসলাম নাঈম (২০১৯-২০, জসীমউদদীন হল), দপ্তর সম্পাদকঃআব্দুল্লাহ আল মাহদী (২০১৯-২০ সেশন, এস এম হল),
সহ-সম্পাদকঃ সাইফুল ইসলাম মুহিব (২০২০-২১, জহু হল), প্রচার সম্পাদকঃ আবু সাঈদ (২০২০-২১, মুহসিন হল), সহ প্রচার সম্পাদকঃ ইমরান হােসেন (২০২০-২১, মুহসিন হল), সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদকঃ হাসিব আল ইসলাম (২০২০-২১ সেশন, বঙ্গবন্ধু হল)
সহ-সাহিত্য ও সংস্কৃতি সম্পাদকঃ মেহেদী হাসান মিরাজ (২০২০-২১ সেশন, জিয়া হল) এবং অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন মােঃ জাহিদুল ইসলাম (২০১৯-২০, এফ রহমান হল)। আগামী ২ মাসের মধ্যে এই আংশিক কমিটি সিনিয়রদের উপদেষ্টা রেখে বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। এই কমিটির মেয়াদকাল আগামী ১ (এক) বছর।

নবনির্বাচিত কমিটির সভাপতি আনাস বিন হোসাইন জানান— ঢাবির শতবর্ষে এসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এন. এস. এর সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মাঝে সার্বিক যোগাযোগ ও বন্ধন সুদৃঢ় করার জন্য, নবীনদের ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া পরবর্তী ও পূর্ববর্তী দিকনির্দেশনা ও সমস্যা সমাধানে, চাকরী প্রত্যাশীদের ঢাবিতে অধ্যয়ন পরবর্তী ক্যারিয়ার গঠনে সবার পাশে দাঁড়ানোর লক্ষ্যে এই সংগঠন প্রতিষ্ঠা করা হয়। সংগঠনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ইনামুল ইসলাম নোমান ঢাবিতে ইতোপূর্বে অধ্যয়ন করা এনএস এর সাবেক শিক্ষার্থীদের অত্র সংগঠনের যে কোনো লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নে সহযোগিতা, বুদ্ধি ও পরামর্শ চেয়েছেন। নবনির্বাচিত কমিটির সাংগঠনিক সম্পাদক জাহিদ আহসান জানান—ঢাবিতে অধ্যয়নরত এনএসিয়ানদের বিপদে, আপদে পাশে দাঁড়াতে এবং সহ শিক্ষা কার্যক্রমে এগিয়ে রাখতে এই সংগঠন ব্যাপক ভূমিকা রাখবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন