শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দোয়ারাবাজারে পাগলের মারধরে গুরুতর আহত শিশু শ্রমিক

Coder Boss / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি:

দোয়ারাবাজারে মানসিক প্রতিবন্ধীর (পাগল) বেধড়ক মারধরে গুরুতর আহত হয়েছে রাহেল (১২) নামের এক শিশু শ্রমিক। গত বুধবার উপজেলার নরসিংপুর ইউনিয়নের দোয়ারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার একই ইউনিয়নের বালিউরা গ্রামের মৃত আয়ুব আলীর শিশুপুত্র রাহেল আহমদ শ্রমিকের কাজ করতে আসে দোয়ারগাঁও গ্রামের শিক্ষক নুরুল ইসলামের বাড়িতে। এসময় একই গ্রামের মৃত হাবিবুর রহমানের মানুসিক প্রতিবন্ধীপুত্র সামছুল আলম শিকল কেটে ছুটে গিয়ে ওই শিশুর উপর হামলে পড়ে। তার হাতে থাকা বাঁশের টুকরো দিয়ে বেধড়ক মারপিট করতে থাকে। কেউ ছুটে আসার আগেই শিশু শ্রমিককে মারধর করে রক্তাক্ত জখমী করে ফেলে। সুর চিৎকার শুনে বাড়ির মালিক ও অন্যরা ছুটে আসলে মানসিক প্রতিবন্ধী তাদের উপরও চড়াও হয়। পরে গ্রামবাসী তাকে শিকলে বন্দী করে রাখে। বাঁশের টুকরোর আঘাতে শিশুর মাথা ফেটে রক্তাক্ত হয়ে পড়লে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য হাসপাতে নিয়ে যান।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে দোয়ারাবাজার থানার পুলিশ।

মানসিক প্রতিবন্ধীর অভিভাবকরা জানান, মানুসিক প্রতিবন্ধী সামছুল আলম সম্প্রতি বেশ চড়াও হয়ে গেলে গ্রামের লোকজন কিংবা পথচারীদের পথরোধ করে অহেতুক মারধর করতে থাকলে তাকে শিকল দিয়ে বেধে রাখা হয়। ওইদিন কিভাবে ছুটে গিয়ে শিশুর উপর হামলে পড়ে তাকে বেধড়ক মারধর করে আহত করে। পরে গ্রামবাসীর সহায়তায় তাকে আবারও শিকলে বেধে রাখা হয়।

জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, পুলিশ সরজমিন পরিদর্শন করেছে। মানসিক প্রতিবন্ধী লোকের আঘাতে শিশুটি রক্তাক্ত জখমী হয় স্থানিয়রা বলেছেন আহত শিশু এখন চিকিৎসাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন