শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকে বালুর নীচে চাঁপা পড়ে দু’শ্রমিকের মৃত্যু

Coder Boss / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

নাজমা খান আরজুঃ

ছাতকে বালুর নীচে চাঁপা পড়ে দুই শ্রমিকের মৃত্যু ঘটেছে। বৃহষ্পতিবার (৭এপ্রিল) দুপুরে শহরের অদুরে চৈকিত্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, লেবার সর্দার ইছরাইল মিয়ার নৌকাতে বালু ভর্তি করার কাজে যায় শ্রমিক রুবেল মিয়া (২৬), সামছুজ্জামান (১৬) ও জাকির হোসেন (২১)। বালু নীচ থেকে কেটে বেল্টের মাধ্যমে নৌকায় ভর্তি করার এক পর্যায়ে বালু ধ্বসে নীচে চাপা পড়ে তিনজন শ্রমিক।

স্থানীয়রা আহত শ্রমিকদের উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শ্রমিক রুবেল মিয়া ও সামছুজ্জামানকে মৃত ঘোষণা করেন। অপর আহত শ্রমিক জাকির হোসেনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মৃত রুবেল মিয়া নোয়ারাই ইউনিয়নের কুমারদানি গ্রামের আলী আসকরের পুত্র এবং সামছুজ্জামান একই ইউনিয়নের কুপিয়া গ্রামের হানিফ আলীর পুত্র। আহত জাকির হোসেন কুমারদানি গ্রামের আসমত আলীর পুত্র। ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান দুই শ্রমিকের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন