বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটে সাবেক মেয়রের বাসায় সন্ত্রাসী হামলায় মামলা দায়ের

Coder Boss / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

সিলেট প্রতিনিধিঃ

সিলেট নগরীর ছড়ারপার ও মাছিমপুরে এলাকার মধ্যে এ সংঘর্ষকালে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র মরহুম বদরউদ্দিন আহমেদ কামরানের বাসায় হামলা ও ভাঙচুর চালানোর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতেই পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামীদের নামে এই মামলা দায়ের করে কোতোয়ালি থানা।

 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী মাহমুদ জানান, এ ঘটনার ব্যাপারে তদন্ত চলছে। এখন পর্যন্ত দুপক্ষের কেউ মামলা দায়ের করেননি। তবে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় কেউ আটক হয়নি।

উল্লেখ্য, নগরীর ছড়ারপার ও মাছিপুরবাসীর মধ্যে বুধবার রাতে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষ চলাকালে কয়েক রাউন্ড গুলির শব্দও শোনা যায়। ইটপাটকেল নিক্ষেপে কয়েকজন আহত হয়েছেন। হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের বাসভবন।

বুধবার রাত পৌনে ৮টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

জানা যায়, মঙ্গলবার মোটরসাইকেল চালানো নিয়ে ছড়ারপাড় ও মাছিমপুরের দুই যুবকের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়। এর জের ধরে বুধবার রাত পৌনে ৮টার দিকে মাছিমপুরের একদল সন্ত্রাসী ছড়ারপাড়ে এসে হামলা চালায়। এসময় তারা সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের বাসায় ইটপাটকেল নিক্ষেপ করে বাসার জানালা ও সামনে রাখা গাড়ি ভাঙচুর করে। এছাড়া মাছিমপুরের লোকজনের নিক্ষেপ করা ইটপাটকেলে ছড়ারপাড়ের কয়েকজন গুরুতর আহত হয়েছেন।

তবে অন্য একটি সূত্র জানিয়েছে, রাস্তার জায়গা নিয়ে কয়েকদিন ধরে ছড়ারপাড় ও মাছিমপুরের লোকজনের মধ্যে উত্তেজনা চলছিল। এ নিয়ে মঙ্গলবার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম ও ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমদের উপস্থিতিতে বৈঠক হয়। কিন্তু বৈঠকে কোন সমাধান হয়নি। এর জের ধরে বুধবার উভয় পাড়ার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন