শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়া থানায় অভিযোগ দেয়ায় নিরাপত্ত্বাহীনতায় ইউপি সদস্য সান্টু, স্বজনদের প্রতিপক্ষের হুমকি

Coder Boss / ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়ায় ইউপি সদস্যকে মারধর ও দোকান লুটপাতের ঘটনায় থানায় অভিযোগ দেয়ায় জীবন নিরাপত্ত্বাহীনতায় রয়েছে সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য ইউনুচ সরদার সান্টু এবং তার স্বজনদের প্রতিনিয়ত প্রতিপক্ষের হুমকি সম্মুখীন হতে হচ্ছে। গত কাল আহত উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ইউনুচ সরদার সান্টুর স্ত্রী স্ত্রী কানিজ ফাতেমা স্বর্না বানারীপাড়া থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে এজাহার দিতে গেলে থানার মধ্যই অজ্ঞাত এক ব্যক্তি মোবাইলে তার ছবি ও কথা ধারন করতে ছিল। তখন বাদীর সন্দেহ হলে তার মোবাইল দেখতে চাইলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বলে বাদী স্বর্না জানায়। তিনি আরো অভিযোগ করেন শুধু তাই নয় নির্দোষ ইউপি সদস্যকে দেখতে যারাই স্বাস্থ্যকম্প্লেক্সে যায় তাদের এবং গতকাল আমার সাথে যে সকল মহিলারা থানায় এসেছিল তাদের স্বামীদের রাস্তায় বসে হুমকি ধামকি দিচ্ছে। আজ আমরা থানায় অভিযোগ দিয়েও নিরাপত্ত্বাহীনতায় ভূগতেছি। যেখানে একজন জনপ্রতিনিধির নিরাপত্ত্বা নেই সেখানে কিভাবে সাধারন মানু্ষের জীবনের নিরাপত্ত্বা থাকবে। ইউপি সদস্যদের পরিবারের দাবী সুষ্ঠ তদন্তে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি। আহত ইউপি সদস্যকে দেখতে গিয়ে এলাকার অনেক সাধারন জনগন কান্নাজনিত কন্ঠে বলেন আপনি আমাদের প্রতিনিধি, আজ আপনাকে এভাবে হেনস্তা করলো তাহলে আমরা সাধারন মানুষ কি করবো, আমাদের নিরাপত্ত্বা দিবে কে। এদিকে আহত ইউপি সদস্য জানান তিনি মারাত্মক ভাবে অসুস্থ। তার মাথায় গুরুতর আঘাত লেগেছে। ডাঃ তাকে সিটিস্কান করাতে বলেছে।সেখানে বানারীপাড়া স্বাস্থ্য কম্প্লেক্স কর্তৃপক্ষ অসুস্থ অবস্থায় কার ইশারায় হঠাৎ নাম কেটে ছারপত্র হাতে ধরিয়ে দেয়। পরবর্তীতে নানা নাটকীয়তায় পুনরায় ছারপত্র নিয়ে যায় এবং ভর্তি রাখে।
উল্লেখ্য গত শনিবার রাত সারে ৮টায় উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাজলাহার বাজারে ইউপি সদস্য ইউনুচ সরদার সান্টু নিজ দোকানে স্থানীয় সোহেলের সাথে সমিতির টাকা পয়সা সংক্রান্ত বিষয় নিয়ে নিয়ে আলোচনা করছিল। আলোচনার মাঝে তর্কাতর্কির সৃষ্টি হয়। কিছু বুঝে উঠার আগেই ইউপি সদস্য মো. ইউনুস সরদার সান্টুর উপর হাসান ও সোহেলসহ ২৫/৩০ জনের একটি বাহিনী হামলা চালায়। ইউনুসের ডাকচিতকারে তাকে উদ্ধারের জন্য মহিলা আ’ লীগ নেত্রী কাকলি বেগম, ইউনুসের মা আনোয়ারা বেগম সহ অনেকে আহত হয়। গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্য সান্টুু কে স্থানীয়রা উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত ইউপি সদস্যের স্ত্রী কানিজ ফাতেমা স্বর্না বাদী হয়ে ব্রাহ্মনকাঠি গ্রামের আব্দুল গনি সরদারের ছেলে সোহেল সরদার (২৫), ফারুক ঘরামীর ছেলে রাকিব ঘরামী, সাকিব ঘরামী (২২), শাজাহান ঢালির ছেলে সজিব ঢালি(২১) কবির মোল্লার ছেলে জান্নাত মোল্লা(২৩) মজিবরের ছেলে হাসান (২৫) সহ ২০/২৫ জনকে অজ্ঞাত নামা আসামি করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগে আরো জানাযায় হামলাকারীরা মারধর করার পাশাপাশি দোকানের ক্যাশ বাক্সে থাকা ৩ লক্ষ ৮৭ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
অভিযোগের ব্যাপারে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দিন বলেন তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন