শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ভিতরগুলের এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার

Coder Boss / ৩৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

ইসমাইল হোসেন শিমুল, গোয়াইনঘাটঃ

 

সিলেটের গোয়াইনঘাটে ১নং রুস্তমপুর ইউপির মুক্তার হোসেন নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মুক্তার হোসেন উপজেলার ভিতরগুল গ্রামের কুটু মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার তোয়াকুল ও রুস্তমপুর ইউপির সীমানার মধ্যবর্তী স্হান সাকেরপেকেরখাল গ্রামের খাল থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।ভিতরগুলের এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার

পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের সাকেরপেকেরখাল গ্রামের খালে স্থানীয়রা মুক্তারের গলাকাটা লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার ও প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।সেই সময় সাথে একটি মোটরসাইকেল ও পাওয়া যায়।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম. নজরুল ইসলাম যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে সে রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ। হত্যাকাণ্ডের কারণ জানা গেলেই প্রকৃত দোষীদের খুঁজে বের করা ও আইনের আওতায় আনা সহজ হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন