শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটে ভারতীয় মোবাইল ফোনের চালানসহ ৩ জনকে আটক করেছে পুলিশ

Coder Boss / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

সিলেট প্রতিনিধিঃ

সিলেটে সাড়ে ১২ লাখ টাকা মূল্যের ১০০টি ভারতীয় মোবাইল ফোনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে সিলেট শহরতলীর পীরেরবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তিনজনকে সিলেট শহরতলীর পীরেরবাজারস্থ শাহ সুন্দর রেস্টুরেন্টের সামনে আটক করা হয়। তারা শুল্ক ফাঁকি দিয়ে বিক্রয়ের জন্য অবৈধভাবে মোবাইলগুলো পাচার করে এনেছে।

আটক ব্যক্তিরা হলেন সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার মোকামপুঞ্জির লেয়াকত মিয়ার ছেলে জাফর সাদেক জয় আলী (২২), একই উপজেলার বাউরভাগের ইসমাইল আলীর ছেলে আক্তার হোসেন (২২) ও ফেঞ্চুগঞ্জ উপজেলার পাঠানটিলার মৃত জমির আলীর ছেলে লিমন মিয়া (২৮)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন শাহপরাণ (র.) থানা পুলিশের উপ-পরিদর্শক উত্তম রায় চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

অভিযানে আটক হওয়া তিন ব্যক্তি একটি প্রাইভেট কারে করে ভারতীয় সীমান্তবর্তী জৈন্তাপুর উপজেলা থেকে অবৈধভাবে মোবাইল নিয়ে আসছিল। অভিযানে তাদের প্রাইভেট কার হতে একশতটি মোবাইল ফোন সেট জব্দ করে। এগুলোর বাজার মূল্য আনুমানিক সাড়ে বারো লক্ষ টাকা বলে জানায় পুলিশ। এছাড়াও তাদের ব্যবহৃত সিলভার রঙের এফ প্রিমিও প্রাইভেট কারটিও জব্দ করা হয়েছে।

 

পুলিশ আরও জানায়, মোবাইল ফোন সেটগুলো অবৈধভাবে এনে সিলেট নগরীর করিমউল্লাহ মার্কেটের ব্যবসায়ী খাদিমপাড়ার আনোয়ার হোসেনের ছেলে শিপলুর কাছে নিয়ে যাওয়া হচ্ছিল বলে আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে মোবাইল ফোন সেটগুলো বিদেশ থেকে আনার ঘটনায় বিশেষ ক্ষমতা মামলা দায়ের হয়েছে।

শাহপরাণ (র.) থানা পুলিশ জানিয়েছে, আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন