শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর’র আয়োজন

Coder Boss / ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধিঃ

জগন্নাথপুর উপজেলার অন্যতম বৃহত্তম সামাজিক সংগঠন স্টুডেন্টস কেয়ারের ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর'র আয়োজন
সোমবার (২৫ এপ্রিল, ২৩ রামাদ্বান) সংগঠনের কার্যলয় আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের ২য় তলায় এ আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোঃ জামাল হোসেনের সভাপতিত্বে ও সহ-সভাপতি জহিরুল ইসলাম মুন্না এবং সাধারণ সম্পাদক আমিনুর রহমান হিমেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন‚ বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী‚ জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও জগন্নাথপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া, প্রবীণ আলেমেদ্বীন ইকড়ছই সিনিয়র মাদ্রাসার সাবেক সিনিয়র শিক্ষক মাওলানা মফিজ উদ্দিন‚ ইকড়ছই কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল কাইয়্যুম, জগন্নাথপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আকমল হোসেন ভূইয়া ‚ তরুণ সমাজসেবক ও যুবলীগ নেতা সৈয়দ জিতু মিয়া‚ পৌর আল ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওঃ আনোয়ার হোসেন।
অন্যানোর মধ্যে জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী লুকমান মিয়া‚ জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইদুর রহমান পাপ্পু‚ স্টুডেন্টস কেয়ারের সাবেক সভাপতি মাসুম মিয়া‚ জগন্নাথপুর ফুটবল এসিসোয়েশনের সভাপতি আদিল হাসান সহ জগন্নাথপুর উপজেলার বিভিন্ন সামাজিক‚ সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
উক্ত সভায় পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক ক্বারি কামরুল ইসলাম সাজু‚ স্বাগত বক্তব্য রাখেন অত্র সংগঠনের সাবেক সভাপতি মাসুম মিয়া।
আলোচনা সভা পরবর্তী ইফতার মাহফিলে মিলাদ পরিচালনা করেন মাওলানা আব্দুল কাইয়্যুম ও মাওলানা আনোয়ার হোসেন এবং দোয়া পরিচালনা করেন মাওলানা মফিজ উদ্দিন ।
উল্লেখ্য যে‚ প্রতি বছর মাহে রামাদ্বান উপলক্ষে স্টুডেন্ট’স কেয়ার জগন্নাথপুর পরিবারের পক্ষ থেকে দরিদ্র ও অসহায় পথ শিশুদের মধ্যে ইফতার বিতরণ করা হয়। তার ধারাবাহিকতায় এ বছরও স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুরের জীবন সদস্যদের অর্থায়নে প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন