শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীর স্তন কেটে হত্যার চেষ্টা

Coder Boss / ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

পবিএ দেব নাথ মাধবপুর প্রতিনিধিঃ-

মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া মাধবপুরে এক যুবতীর ছুরিকাঘাত করে বুকের স্তন কেরে হত্যা চেষ্টা করেন বখাটে দুই যুবক।

গত ১৭ এপ্রিল রোববার রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর পুর্ব মহল্লায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত স্বপ্না (১৯) ওই গ্রামের দিন মজুর বিল্লাল মিয়ার মেয়ে।

জানাযায়, মানিকপুর গ্রামের মারুফ মিয়ার বখাটে ছেলে সুমন (২২) প্রায় সময়ই স্বপ্নাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু স্বপ্না প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে।
১৭ এপ্রিল রোববার রাতে পাশ্ববর্তী ঘরে থাকা স্বপ্নার ফুফু হামিদা প্রতিদিনের মত সেহরী খাওয়ার জন্য স্বপ্নাকে ডেকে দেয়। এসময় স্বপ্না ঘুম থেকে উঠে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই উৎপেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম স্বপ্নাকে মুখে চেপে ধরে। ধারালো চুরি দিয়ে স্বপ্নার দুই স্তনসহ শরীলের বিভিন্ন স্থানে আঘাত করে। বাম হাতের কব্জি কাটার চেষ্টা করলে স্বপ্নার আত্মচিৎকারে স্বপ্নার বাবা ও আশপাশের লোকজন ছুটে আসলে বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়।
এসময় স্বপ্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানীতে পাঠায়। বর্তমানে স্বপ্না নিজ বাড়িতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় গত ২৩ এপ্রিল মাধবপুর থানায় স্বপ্নার বাবা বিল্লাল মিয়া দুই বখাটে যুবককে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন।

মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা অভিযোগ পেয়েছি।আসামী এখনো গ্রেফতার হয় নি।তবে খুব তারাতাড়ি অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন